কিশোরগঞ্জ

হোসেনপুর উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী হলেন অপু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই গ্রামেগঞ্জে, চায়ের দোকান কিংবা বিভিন্ন আড্ডা খানায় শুরু হয়েছে উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীতা বাছাই নিয়ে নানা আলোচনা সমালোচনা। ব্যতিক্রম ঘটেনি কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার ক্ষেত্রেও।চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে বিভিন্ন  প্রার্থীর নাম শোনা গেলেও হোসেনপুর উপজেলা ছাত্র লীগের রাজনৈতিক অঙ্গণে মাঠ কাঁপানো ছাত্রনেতা সাবেক সভাপতি আল আমিন অপু আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে একজন  প্রার্থী হিসেবে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীর একাধিক নাম শোনা গেলেও অপুর নামই আলোচনায় আসছে খুব জোরেশোরে। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে তারুণ্যের গণজোয়ার, গ্রামগঞ্জে চায়ের স্টলে, রাস্তার মোড়ে মোড়ে সাধারণ মানুষের আলোচনা ও তাঁর বিশাল কর্মীবাহিনী বলে দিচ্ছে জনপ্রিয়তায় আল-আমিন অপুর বিজয় নিশ্চিত।

স্থানীয় বিজ্ঞজনেরা মনে করছেন, অপু একজন উদীয়মান, সাহসী, ত্যাগী, সৎ নিষ্ঠাবান মানুষ। তিনি ভাইস চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদে প্রবেশ করতে পারলে স্বাধীনতার স্ব-পক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন উপজেলা গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবেন।

অপুর প্রার্থীতা বিষয়ে সাহেবের চর গ্রামের সবুজ আহমেদ ব্যক্তিগত মত প্রকাশ করে বলেন, হোসেনপুর উপজেলায় এমন একজন যোগ্য প্রার্থী প্রয়োজন ছিল, ভাইস চেয়ারম্যান হিসেবে যোগ্য প্রার্থী আমরা পেয়েছি, স্বতঃস্ফূর্ত ভাবে অপুকে আপামর জনতা আসন্ন ৮ই মে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করবে বলে আশা করছি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker