কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের হোসেনপুরে “সিদলা যুব সংসদ ” এর কোরআন, রেহাল, দেয়াল ঘড়ি বিতরণ

কিশোরগঞ্জের হোসেনপুরে “সিদলা যুব সংসদ” এর উদ্যোগে উপজেলার চৌদার দারুল উলুম কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কোরআন শরিফ, রেহাল এবং মাদ্রাসায় দেয়াল ঘড়ি বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) চৌদার দারুল উলুম কওমি মাদ্রাসায় ১০টি কোরআন শরিফ, ১০টি রেহাল, এবং দুটি দেয়াল ঘড়ি, প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, “সিদলা যুব সংসদ “ক্লাবের উপদেষ্টামন্ডলী অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা আরজু মিয়া, ডা: খোকন, বিপুুল মিয়া, খায়রুল ইসলাম, নয়ন ফকির এবং মাখন মিয়া।

আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক মাহফুজ রাজা। সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বিল্লাল হোসেন মড়ল, হুমায়ুন আহমেদ, মামুন আহমেদ, রবিন মিয়া,আনোয়ার হোসেন, মো: মিন্টু মিয়া, আশরাফুল ইসলাম, মো: আব্দুল্লাহ, শিমুল মিয়া, রাহাত মিয়া, মোস্তাকিম হাসান, জুনায়েদ আহমেদ প্রমুখ এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাশ্রম বা স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যক্রম নিয়ে আগে নেতিবাচক ধারণা থাকলেও দেশব্যাপী এসব সংগঠনের কার্যক্রম বৃদ্ধি পেয়েছে। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কার্যক্রমও বাড়ছে।

এই কার্যক্রমের দিক থেকে পিছিয়ে নেই কিশোরগঞ্জের হোসেনপুরের সিদলা ইউনিয়নের তরুণরা। সিদলা ইউনিয়নের প্রতিটি গ্রামের যুবকদের সম্মিলিত মনোভাবে এগিয়ে যাচ্ছে দূর্বার “সিদলা যুব সংসদ” সমাজের বিভিন্ন সমস্যা সমাধানে, আর্তমানবতার সেবায়, চারিত্রিক উন্নয়ন, নেতৃত্বের গুণাবলী অর্জনসহ বিভিন্ন লক্ষ্যে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি।

জানা যায়, সিদলা যুব সংসদ একটি অরাজনৈতিক অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker