সারাদেশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

কুমিল্লা থেকে ঢাকায় যাওয়ার লেনে প্রায় ২০ কিলোমিটারজুড়ে যানজট দেখা দিয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৮টা থেকে যানজট সৃষ্টি হয়।

জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার গৌরীপুর এলাকায় সড়ক সংস্কারের কাজ চলছে। এই কাজ ২৪ ঘণ্টা চলমান থাকায় মহাসড়কের ঢাকামুখী লেনের মাত্র একটি গাড়ি চলতে পারে। এ কারণে গাড়ির চাপ সৃষ্টি হলে মাধাইয়া এলাকা থেকে গৌরীপুর হয়ে দাউদকান্দি টোলপ্লাজা পর্যন্ত যানজট লেগে যায়। এ কারণে প্রায় ২০ কিলোমিটারজুড়ে ওই এলাকায় যানজট দেখা দিয়েছে।

কুমিল্লার সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা বলেন, সড়কের সংস্কার কাজ দ্রুত গতিতেই করা হচ্ছে। তবে পূজার কারণে ঘরমুখো মানুষের চাপ বেশি। যানবাহনও বেশি। তাই যানজটে ভোগান্তি হচ্ছে। অলটারনেটিভ হিসেবে যেন কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া হয়ে ঢাকা সড়ক ব্যবহারের অনুরোধ করা হচ্ছে। আমরা জনগণের জন্যই কাজ করি। তাছাড়া আমরা সবাইকে বলবো, ঢাকা যাওয়ার জন্য যেন সময় নিয়ে বের হয়।

এ বিষয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বুধবার সকাল থেকে যানজট কিছুটা আছে। আমাদের পুরো টিম মাঠে কাজ করছে। যানজট কমিয়ে আনার চেষ্টা করছি। তবে গত দুই দিন রাস্তায় আছি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker