ক্রিকেট

প্রয়াত ক্রিকেটার রুবেলের জন্মদিনে যা চাইলেন স্ত্রী

টানা তিন বছর ব্রেন টিউমার ও ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তবে শেষ পর্যন্ত লড়াইতে হার মানেন। চলতি বছরের ১৯ এপ্রিল পৃথিবী থেকে বিদায় নেন জাতীয় দলের এই সাবেক ক্রিকেটার।

মাত্র ৪০ বছর বয়সেই পৃথিবীর মায়া ত্যাগ করতে হয়েছে এই টাইগার ক্রিকেটারের। ৭ অক্টোবর পৃথিবীতে আসা রুবেল আজ বেঁচে থাকলে ‘৪১’ বছর বয়সে পৌঁছাতেন। প্রয়াত স্বামীর জন্মদিনের দিনে আবেগপ্রবণ হয়ে উঠেছেন রুবেলের স্ত্রী ফারহানা রুপা চৈতি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে প্রয়াত স্বামীকে নিয়ে নিজের আবেগ প্রকাশ করেছেন তিনি।

সম্পর্কিত সংবাদ

যেখানে তিনি জানিয়েছেন, বেঁচে থাকতে এই ক্রিকেটারের জন্মদিনে সব সময় রুবেলের কাছে পৌঁছে যেতেন। এবার আর সেই সুযোগ নেই। আর তাই এবার রুবেলের কবরের সামনে গিয়ে হাজির হয়েছেন তিনি। এ ছাড়াও স্বামীর জন্য সৃষ্টিকর্তার কাছেও দোয়া চেয়েছেন চৈতি।

নিজের ফেসবুক বিবৃতিতে রুবেলের কবরের ছবি দিয়ে চৈতি লিখেছেন, তোমার জন্মদিনে তুমি যেখানেই থাকো আমি পৌঁছেছি। কোনোদিন ভাবিনি এভাবেও দেখা করতে হবে। ভালো থেকো রুবেল। শুভ জন্মদিন রুশদানের বাবা। আমরা তোমাকে মিস করছি।

এর আগে আরেক পোস্টে রুবেলের জন্মদিনে দুইজনের কাটানো অতীত কিছু স্মতি তুলে ধরে চৈতি আরও লিখেছেন, আমার খুব অবাক লাগে, একটা মানুষ এত কম সময় পেল! এত যাওয়ার তাড়া ছিল তোমার রুবেল!!

আজকের দিনে কত কত স্মৃতি যে ভেসে আসছে। আমি রুবেলের প্রত্যেকটা জন্মদিনে রুবেলকে সারপ্রাইজ দিতাম। আমার বিয়ের পর থেকে শুরু করে প্রত্যেক বছর।

এই নিয়ে মানুষের কটু কথাও কম শুনিনি। এত ঢংয়ের কি আছে? এত কিছুর মানে কী? এখন মনে হয়, এগুলো করেই আমি রুবেলকে অসম্ভব খুশি করতে পারতাম। রুবেল সব সময় বলত, তুমি আসার আগে আমি যে এত স্পেশাল এটাই জানতাম না।

রুবেল তুমি ভালো থেকো। আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে জান্নাতের সর্বোচ্চ স্থানে প্রবেশ করান। তোমার জন্মদিনে আজ এতটুকুই চাওয়া।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker