খেলাধুলা

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে গ্যালারিতে দাঙ্গা, দেরিতে শুরু ম্যাচে প্রথমার্ধে সমতা

নির্ধারিত সময়ে শুরু হল না ম্যাচ। ঐতিহাসিক মারাকানার গ্যালারি হল উত্তপ্ত। ব্রাজিলের সমর্থকরা গ্যালারিতে দুয়ো দেয় আর্জেন্টিনা দলকে। স্বাগতিক দর্শকদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ে আর্জেন্টিনা সমর্থকরা।

এক পর্যায়ে পুলিশের সঙ্গে সমর্থকদের মধ্যেও হাতাহাতি হয়। পুলিশকে লাঠিপেটা করতে দেখা যায়। সমর্থকদের শান্ত করতে গ্যালারির দিকে ছুটে যান দুই দলের ফুটবলাররা। এরপর মাঠ ছেড়ে যান লিওনেল মেসিরা।

এতে ম্যাচ শুরু হতে দেরি হল প্রায় আধা ঘণ্টা। দেরিতে শুরু হওয়া ম্যাচের প্রথমার্ধে অবশ্য শেষ হয়েছে গোল শূন্য সমতায়।

আরো পড়ুন : উত্তাপের ম্যাচে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা

লিওনেল মেসিকে শুরুতে রেখেই একাদশ সাজান আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। ম্যাচের আগেই উত্তপ্ত হওয়া মারাকানা ম্যাচ শুরুর পর মাঠের লড়াইয়েও দুই দলের খেলোয়াড়দের দেখা যায় আগুনে চেহারায়।

শুরু থেকেই আক্রমণ পালটা আক্রমণে চলতে থাকে ম্যাচ। নবম মিনিটে প্রথম আক্রমণে উঠে আর্জেন্টিনা। মার্কুস আকুনার বাম পায়ের শট অবশ্য ব্রাজিলের এক ডিফেন্ডারের পায়ে লেগে আটকে যায়।

উত্তপ্ত ম্যাচের ১৫ মিনিট যেতে না যেতেই ব্রাজিলের গ্যাব্রিয়েল জেসুস ও রাফিনিয়া হলুদ কার্ড দেখেন। সময় বাড়লে ব্রাজিলও আক্রমণে মনোযোগী হয়।

সুযোগ তৈরির চেষ্টায় ছিল ফার্নান্দো দিনিজের দল। কিন্তু সেভাবে পরিস্কার সুযোগ তৈরি করতে পারছিল না রাফিয়ানিয়া-রদ্রিগোরা। সেরা সুযোগ নষ্ট হয় মধ্যবিরতিতে যাওয়ার একটু আগে। বক্সের সামনে থেকে গ্যাব্রিয়েল মার্তিনেল্লির শট গোললাইন থেকে ফিরিয়ে দেন ক্রিস্তিয়ান রোমেরো।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker