খেলাধুলা

কিশোরগঞ্জে আইজিপি কাপ কাবাডি খেলার উদ্বোধন করলেন পুলিশ সুপার

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেছেন, কিশোরগঞ্জের মাটি খেলারও একটা ঘাটি। এই অঞ্চলের খেলোয়াররা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অসামান্য অবদান রেখে আসছেন। তাই প্রতিযোগীতার মাধ্যমে ভালো খেলোয়ার বাছাই করতে হবে, যাতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান তারা রাখতে পারেন।

তিনি শুক্রবার (০৫ নভেম্বর) বিকেলে, জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে আয়োজিত জাতীয় যুব কাবাডি (বালক, বালিকা) অনুর্ধ- ১৯ আইজিপি কাপের উদ্বোধনকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলাধূলাকে সৃজন ও খেলোয়ারদেরকে উৎসাহিত করতে হলে সমাজের সকল স্তরের মানুষকেই এগিয়ে আসতে হবে। শুধু প্রশাসন, পুলিশ ও অ্যাডমিনিষ্ট্রেশনের পক্ষ থেকে উদ্যোগ নিলেই হবে না। বিশেষ করে জন প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী নেতৃবৃন্দকে বেশী এগিয়ে আসতে হবে। তাহলেই খেলাধূলার উন্নয়ন হবে।

পুলিশ সুপার বলেন, আজকের এই আইজিপি কাপ যার নামে হচ্ছে তিনি হলেন, ড: বেনজীর আহমেদ। তিনি এক সময় কিশোরগঞ্জের পুলিশ সুপার ছিলেন। এই কাপের উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত।’ পরে তিনি বেলুন উড়িয়ে আইজিপি কাপের শুভ উদ্বোধন করেন।

জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: নাজমুল ইসলাম সরকার।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ আফজাল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আইজিপি কাপ-২০২১ এর পরিচালনা উপকমিটির সদস্য সচিব ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানের পর বাজিতপুর ও তাড়াইল উপজেলা কাবাডি বালক দলের খেলা অনুষ্ঠিত হয়। খেলায় তাড়াইল উপজেলা বালক কাবাডি দল- ৪৯ পয়েন্ট অর্জন করে ২০ পয়েন্টের ব্যবধানে বাজিতপুর উপজেলা দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও ইলহাম গ্রুপের পৃষ্টপোষকতায় এই আইজিপি কাপে জেলার ১৩ টি উপজেলার বালক ও বালিকা কাবাডি দল অংশ নিচ্ছে বলে জানা গেছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker