বাংলাদেশ আওয়ামী লীগ

বেশি গরম পড়লে বিএনপি বলবে আওয়ামী লীগের দোষ: কাদের

বাংলাদেশে এই মুহূর্তে খুব বেশি গরম পড়লে বিএনপি আওয়ামী লীগের দোষ দেবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (৬ মার্চ) সচিবালয়ে তিনি এই মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক মন্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) এখন স্বাভাবিক পথে যেতে চায় না, তাদের আন্দোলনে ভাটা নেমেছে। সে কারণে তারা নাশকতার দিকে যাচ্ছে কি না, সেটা কিন্তু আমাদের খতিয়ে দেখতে হবে।

সম্প্রতি বিভিন্ন ঘটনার প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা ক্যাম্পে আগুন লাগল কেন? ওখানে (সীতাকুণ্ডে) অক্সিজেন কারখানায় বিস্ফোরণ হয়েছে, দোষ কার? আওয়ামী লীগের? সীতাকুণ্ডে কার্বন ডাই অক্সাইড আর নাইট্রোজেন একই জায়গায় রাখাতে সংঘর্ষ হয়ে বিস্ফোরণ হয়েছে। কিন্তু এখন দোষ কার? আওয়ামী লীগের? সব দোষ আওয়ামী লীগের ওপর চাপায়।

তিনি বলেন, মির্জা ফখরুল যেভাবে বলছেন তাতে মনে হয়, বাংলাদেশে এই মুহূর্তে খুব বেশি গরম পড়লে, বলবে দোষ আওয়ামী লীগের! হঠাৎ খুব বেশি শীত হলে দোষ আওয়ামী লীগের! হঠাৎ করে বন্যা এলে দোষ আওয়ামী লীগের! তারপর বলবে যে, বাংলাদেশে বজ্রপাতে এত লোকের মৃত্যু, এটার দোষও আওয়ামী লীগের! এটা বিএনপি বলতে পারে। বিএনপির মুখে কোনো কিছু বাধে না।

সরকার দেশের শান্তি চায় উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, সরকার তো দেশের শান্তি চাইবে ক্ষমতায় থাকার জন্য। সরকার কেন গোলমাল লাগাবে? গোলমাল তো লাগাচ্ছে তারা ক্ষমতায় যাওয়ার জন্য। ক্ষমতায় থাকার জন্য কেউ গোলমাল করে না। ক্ষমতায় থাকার জন্য শান্তিপূর্ণ একটি পরিবেশ সবাই চায়, সে যে সরকারই থাকুক না কেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker