বাংলাদেশ আওয়ামী লীগ

বিএনপি সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে- শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি

শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি বলেছেন, বিএনপি সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দেয়। জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনী পরিবেশ ঘোলাটে করে পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করতে চায়।

রোববার (২৬ ফেব্রুয়ারী) সকালে জামালপুরের ইসলামপুরে এমএ সামাদ মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ দেশের জনগণকে সঙ্গে নিয়ে মাঠ আছে এবং থাকবে। দেশের জনগণের জানমাল রক্ষা এবং উন্নয়ন, শান্তি শৃঙ্খলা নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

দলের বিদ্রোহীদের সম্পর্কে মন্ত্রী বলেন, যারা দলের বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন এবং যারা ক্ষমা প্রার্থনা করেছেন তাদের দল থেকে ক্ষমা করা হয়েছে। আগামী নির্বাচনে কারা দলীয় মনোনয়ন পাবেন সেটা মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত নেবে।

পরে তিনি স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষক সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এছাড়া শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি জামালপুরের বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, ইউনাইটেড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ ও হাসিল স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করেন।

এর আগে বকুলতলার জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান শিক্ষামন্ত্রী। পরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, ইউনাইটেড গ্রুপের প্রধান উপদেষ্টা হাসান মাহমুদ রাজাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker