বাংলাদেশ আওয়ামী লীগ

পদ্মা সেতু উদ্বোধন দিনে বিশ্বব্যাংকের সামনে যুক্তরাষ্ট্র আ’লীগের সমাবেশ

পদ্মা সেতুর উদ্বোধনের দিন ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে আনন্দ সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।

সমাবেশটি ২৪ জুন বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডা. সিদ্দিকুর রহমান বলেন, ‘আগামী ২৫ জুন বাংলাদেশ সময় সকাল ১০টায় ও যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় ২৪ জুন রাত ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ঐতিহাসিক পদ্মা সেতু উদ্বোধন করা হবে। এ সময় ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে আনন্দ সমাবেশের প্রস্তুতি নিচ্ছি। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য, সহযোগী সংগঠনের সদস্য ও আওয়ামী লীগের সমর্থকদের যথাসময়ে এই আনন্দ সমাবেশে যোগ দিতে ও সমাবেশ সফল করতে আহ্বান জানিয়েছি আমরা।’

২০১২ সালে পদ্মা সেতু প্রকল্প নিয়ে প্রধানমন্ত্রী, তার পরিবারের সদস্য ও , আওয়ামী লীগ সরকারের নামে মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। প্রতিবাদের অংশ হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ২০১২ সালের ১১ জুন এক হাজারেরও বেশি নেতা-কর্মীকে নিয়ে বিশ্বব্যাংকের সদর দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন ও অবরোধ করে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker