রাজনীতি

দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা রাজনীতি করেন: মুরাদ হাসান এমপি

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান বলেন- এদেশের ‘মানুষের জন্য’ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করেন। নিজের ‘ভাগ্য পরির্বতনের’ জন্য তিনি রাজনীতি করে না। বিশ্বের দরবারে দেশ যেন উন্নত রাষ্ট হয়, বাংলার মানুষের যেন কর্মসংস্থান হয়, বাংলার মানুষ যেন পেট ভরে খেতে পারে এই জন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রাজনীতি করে। 

শনিবার (২২জুলাই) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে তার নির্বাচনি এলাকার পোগলদিঘা ইউনিয়নের পাটাবুগা দাখিল মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তরের ফলক স্থাপনের অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Image

তিনি আরো বলেন, ইতিহাস ভুলে যায়নি বাংলার মানুষ। বিএনপি-জামাতের নির্মম নির্যাতনের কথা ভুলেনি মানুষ। বিএনপি-জামাত আওয়ামী-লীগের উন্নয়নের নিয়ে অপরাজনীতি করতে চায়। আগামী সংসদ নির্বাচনে কোন অপশক্তি নৌকার জয় ঠেকাতে পারবে না। জননেত্রী শেখ হাসিনার জয় সুনিশ্চিত হবে।

এসময় অনুষ্ঠানে মাদ্রাসার সভাপতি মনিরুল ইসলাম রনির সভাপতিত্বে উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, পোগলদিঘা ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল রউফ বাচ্চু, পৌর কাউন্সিল সাখাওয়াত আলম মুকুল, দাখিল মাদ্রাসার সুপার আইয়ুব আলী, স্থানীয় আ.লীগ নেতা মোস্তফা, আব্দুল ছাত্তার, বিশিষ্ট সমাজসেবক আমিনুজ্জামান আমিন সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের বাস্তবায়নে পাটাবুগা দাখিল মাদ্রাসার ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের ফলক উন্মোচন করেন ডা: মুরাদ হাসান। পরে মোনাজাত শেষে সকলে মাঝে মিষ্টি বিতরণ করা হয়। 


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker