রাজনীতি

যেদিন ঘোড়া ডিম পাড়বে সেদিন তারা আসবে: ওসমান

আওয়ামী লীগের কথা শুনলে ঘোড়া হাসে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য জবাবে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ওরা বলে ১০ তারিখ খালেদা জিয়া আসবে, ১১ তারিখ তারেক জিয়া আসবে। ঘোড়ার ডিম আসবে। যেদিন ঘোড়া ডিম পাড়বে সেদিন তারা আসবে।

শুক্রবার বিকেলে, নারায়ণগঞ্জ জেলা ও আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে এক প্রস্তুতি সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। শামীম ওসমান বলেন, বিএনপি বাঁশে জাতীয় পতাকা বেঁধে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইছে। তারা প্রকৃত রাজনীতিবিদ না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের বিএনপির ভাইদের একটা কথা বলতে চাই। ২০০১ থেকে করা সব অত্যাচার ভুলে যেতে চাই। আপনাদের নফল নামাজ পড়া উচিত। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী। নয়তো আপনাদের কী অবস্থা হতো আপনারা জানেন না। নারায়ণগঞ্জের বাচ্চা ছেলেরা যে ভাষায় বক্তব্য দিচ্ছে এটা ভালো হচ্ছে না। আমাদেরও তরুণ কর্মী আছে। তাদের রক্ত গরম। কতক্ষণ আটকে রাখবো।

শামীম ওসমান বলেন, আপনারা কী ভাবেন মানুষ এগুলোর জন্য আপনাদের বাহবা দেয়। তাদের বাপ-মা খারাপ দেখেই এমন কথা বলছে। সমালোচনা করবেন করেন, এ সমস্ত নোংরা কথা বলবেন না।

তিনি আরও বলেন, সবাই মিলে মিশে থাকুন। যোগাযোগ বাড়ান। শেখ হাসিনার কোনো কর্মীর যদি ক্ষতি হয় আমরা নারায়ণগঞ্জ আগে পথ দেখিয়েছি, সামনেও পথ দেখাবো। মুজিবর ভাইয়ের মতো প্রবীণ লোক কান্না করে আমাকে জিজ্ঞেস করে অমুকের (মেয়রের) গাড়িতে বিএনপির সন্ত্রাসীরা কেন? আমি জবাব দিতে পারি না। আমার কাছে উত্তর থাকে না।

শামীম ওসমান বলেন, এখন মাসে মাসে থানায় থানায় মীরজাফর জন্ম নেয়। হাইব্রিডদের ধাক্কায় ত্যাগীরা কোণঠাসা। আমি এবার চাই সবাইকে তো করা সম্ভব না। তবুও যে কয়জনকে দেওয়া যায়। যখন কেউ দেখে ত্যাগীরা মূল্যায়িত হয় তখন অন্যান্য ত্যাগীরা খুশি হয়। অক্টোবর থেকে পরবর্তী নির্বাচন পর্যন্ত কোনো কোন্দল নয়, একতাবদ্ধ থাকেন। অন্তত মে পর্যন্ত। কারো ওপর আঘাত হলে যেন সবাই জেগে উঠি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker