জাতীয়

সিলেটে বন্যার্তদের মধ্যে ফ্রী চিকিৎসা সেবা, ঔষধ ও বস্ত্র বিতরণ

সিলেটের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মধ্যে ফ্রী চিকিৎসা সেবা, ঔষধ ও বস্ত্র বিতরণ করা হয়।

বন্যার্তদের চিকিৎসা দেওয়ার একটি দৃশ্য

বন্যা ক্ষতিগ্রস্ত মানুষজনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ব্লাডলিংক- সুনামগঞ্জ ও মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে ফ্রী চিকিৎসা সেবা, ঔষধ ও বস্ত্র বিতরণ কার্যক্রম এর প্রথম দিনের কাজ সম্পন্ন।

২৬ জুন ২০২২ রবিবার সুনামগঞ্জ জেলার, বিশ্বম্ভরপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল সাতগাঁও শাহপুর নতুন বাজার এলাকায় ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা ক্যাম্প বসানো হয়।

ডা: আফজাল হোসেন এমবিবিএস, ডা: হুমায়ূন ফারুক আলমগীর ডিএমএফ, ডা: দিদার আলম ডিএফএফ এর যৌথ বেঞ্চে, সাতগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় তিন শতাধিক রোগীর মধ্যে চিকিৎসা সেবা ও ফ্রী ঔষধ বিতরণ করা হয়।

ব্লাডলিংক এর প্রতিষ্ঠাতা ডা: হুমায়ূন ফারুক আলমগীর, মানবতার কল্যাণ ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি কামরুজ্জামান কামরুল এর সার্বিক পরিচালনায় চিকিৎসা সেবা প্রদান পরবর্তী সময়ে অত্র এলাকার বিভিন্ন গ্রামের অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি, মিশন নাইনটির অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, চলচ্চিত্র ও নাট্য অভিনেতা সুজন রাজা, জেলা যুব লীগের সদস্য লুৎফর রহমান নাঈম, ব্লাডলিংক এর এডমিন জিল্লুর রহমান, মানবতার কল্যাণ ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সহ সভাপতি নাজমুল হাসান, ভলান্টিয়ার মোবাশ্বির ও আবু তালহা বিন মনির’র স্বেচ্ছা শ্রমে অত্যন্ত সুশৃঙ্খল ভাবে ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা, ঔষধ ও বস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker