জাতীয়

ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের সদস্য গ্রেপ্তার

সিলেটে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। এসময় তার কাছ থেকে ট্রেনের দুটি অনলাইন টিকেট, ৩০টি ট্রেন টিকেটের অনলাইন আবেদন কপি, কম্পিউটার, প্রিন্টার, মোবাইল ফোনসহ আরও কিছু মালামাল উদ্ধার করা হয়।

রোববার (২৪ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের রেলওয়ে স্টেশনের পাশে যমুনা সুপার মার্কেটে অভিযান চালিয়ে মো. জুফেন আহমদ নামে ওই ব্যক্তিকে হাতেনাতে আটক করে র‍্যাব।

র‍্যাব-৯ এর উইং কমান্ডার মো: মোমিনুল হক জানান, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে অবৈধভাবে ট্রেনের টিকেট জনসাধারণের কাছে দ্বিগুণ অথবা তারও বেশি মূল্যে বিক্রি করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে। কাউন্টারে টিকিট সংকটের সুযোগ কাজে লাগিয়ে কালোবাজারিরা বেশ সক্রিয়।

তারা অনলাইনে ভিন্ন ভিন্ন পরিচয়পত্র (আইডি) ও মুঠোফোন নম্বর ব্যবহার করে টিকেট সংগ্রহ করে চড়া দামে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করছে। তাদের দৌরাত্ম্যের কারণে যাত্রীরা জিম্মি।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৯ কালোবাজারিদের গ্রেপ্তার করার ব্যাপারে গোয়েন্দা তৎপরতা জোরদার করে এবং প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টিকেট কালোবাজারি মো. জুফেন আহমদকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker