আন্তর্জাতিক

১০০ কর্মচারীকে গাড়ি উপহার দিলো আইটি কোম্পানি

কর্মীদের নিরন্তর সমর্থন, কোম্পানির সাফল্য এবং আয় বৃদ্ধিতে অতুলনীয় অবদানের জন্য ১০০টির মতো গাড়ি উপহার দেওয়া হয়েছে৷

সোমবার (১১ এপ্রিল) ভারতের চেন্নাইভিত্তিক আইটি ফার্ম ‘আইডিয়াস টু আইটি’ তাদের ১০০ কর্মচারীকে মারুতি সুজুকি ব্র্যান্ডের গাড়ি প্রদান করেছে।

প্রতিষ্ঠানটির মার্কেটিং হেড হরি সুব্রামানিয়ান বলেন, ১০ বছরেরও বেশি সময় ধরে আমাদের অংশ হয়ে থাকার জন্য আমরা আমাদের ১০০ জন কর্মচারীকে ১০০টি গাড়ি উপহার দিচ্ছি। আমাদের ৫০০ জন কর্মচারী রয়েছে। আমাদের নীতি হলো আমরা যে সম্পদ লাভ করেছি, তা আবার কর্মচারীদের কাছে ফেরত দেওয়া।

‘আইডিয়াস টু আইটি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মুরলী বিবেকানন্দন বলেন, কর্মচারীরা কোম্পানির উন্নতির জন্য অনেক পরিশ্রম করেছে। কোম্পানি তাদের গাড়ি দিচ্ছে না, তারা তাদের কঠোর পরিশ্রম দিয়ে এটি অর্জন করেছে।

তিনি বলেন, সাত-আট বছর আগে আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, যখন আমরা লক্ষ্য অর্জন করব তখন আমরা আমাদের সম্পদ ভাগ করে নেব। এই গাড়ি পুরষ্কার শুধু প্রথম পদক্ষেপ মাত্র। আমরা অদূর ভবিষ্যতে এই ধরনের আরও উদ্যোগ নেওয়ার পরিকল্পনা করছি।

কোম্পানির কাছ থেকে উপহারটি পেয়েছেন প্রসাথ নামে একজন কর্মচারী। তিনি বলেন, প্রতিষ্ঠানের কাছ থেকে উপহার পাওয়া সবসময়ই দারুণ। প্রতিটি উৎসবে কোম্পানি স্বর্ণমুদ্রা, আইফোনের মতো উপহার দিয়ে আনন্দ ভাগাভাগি করে নেয়। গাড়ি আমাদের কাছে অনেক বড় ব্যাপার।

প্রসঙ্গত, কয়েকদিন আগে চেন্নাই-ভিত্তিক আরেকটি সফটওয়্যার-এ-সার্ভিস কোম্পানি কিসফ্লো তার পাঁচজন সিনিয়র এক্সিকিউটিভকে এক কোটির বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দেয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker