আন্তর্জাতিক

করোনা আক্রান্ত সৌরভকে দেওয়া হলো ‘ককটেল থেরাপি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। গতকাল সোমবার রাতে তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। গত দুই দিন ধরে সৌরভ জ্বর-সর্দিতে ভুগছিলেন। এরপরই তার করোনা পরীক্ষা করা হয়। সোমবার রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর তিনি আইসোলেশনে চলে যান।

চিকিৎসকদের বরাত দিয়ে ‘এই সময়’ জানিয়েছে, সৌরভকে ‘মোনোকোলান অ্যান্টিবডি ককটেল’ দেওয়া হয়েছিল। বর্তমানে তার শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। ৪৯ বছর বয়সী সাবেক খ্যাতিমান এই অধিনায়কের শরীরে আপাতত করোনার মৃদু উপসর্গ আছে। ইতিমধ্যে তার রক্ত পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ওমিক্রন ভ্যারিয়েন্টে তিনি আক্রান্ত হয়েছেন কিনা, সেটা পরীক্ষা করে দেখা হচ্ছে। সৌরভের উপর নজর রাখার জন্য তিন চিকিৎসকের একটি মেডিক্য়াল বোর্ড গঠন করা হয়েছে।

সম্প্রতি বেশ কয়েকবার বিদেশ সফরে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। এমনকী তাকে মুম্বাইতেও বেশ কয়েকবার যেতে হয়েছিল। চলতি বছরের শুরুর দিকে সৌরভ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। বাড়িতে জিম করার সময়েই তিনি মাথা ঘুরে পড়ে যান। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার হৃদযন্ত্রে তিনটি ব্লকেজ পাওয়া যায়। প্রথমে দুই বার অ্যাঞ্জিওপ্লাস্টির পর মাত্র ২০ দিনের মধ্যে ফের তাকে হাসপাতালে ভর্তি হতে হয়। সেইসময় বাকি একটি অ্যাঞ্জিওপ্লাস্টি করিয়ে নেওয়া হয়েছিল।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker