তথ্য ও প্রযুক্তি

বাজারে কোকাকোলার স্মার্টফোন, দাম জেনে নিন

প্রযুক্তি বাজারে যুক্ত হলো বিশ্বের অন্যতম জনপ্রিয় পানীয় নির্মাতা সংস্থা কোকাকোলা। স্মার্টফোন দিয়েই এই যাত্রা শুরু তাদের। এরই মধ্যে ভারতে লঞ্চ হয়েছে কোকাকোলার স্মার্টফোন। রিয়েলমি ১০ এর সঙ্গে যুক্ত হয়েই এই নতুন ফোন লঞ্চ করেছে কোকাকোলা। রিয়েলমি ১০ প্রো ফোনের স্পেশাল এডিশনে স্ট্যান্ডার্ড ভার্সানের মতোই ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে এই ফোনটিতে।

রিয়েলমি ১০ প্রো কোকাকোলা এডিশনে রয়েছে ৬.৭২ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি স্ক্রিন যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এছাড়াও রয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। অ্যান্ড্রয়েড ১৩-র সাহায্যে পরিচালিত হবে এই ফোন।

ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। সেখানে ১০৮ মেগাপিক্সেলের মেন সেনসর রয়েছে। তার সঙ্গে ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট সেনসর রয়েছে। ফোনের ডিসপ্লের উপর রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

এই ফোনে ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে স্মার্টফোনটি। ধারণা করা হচ্ছে, খুব শিগগির বাংলাদেশে আসতে চলেছে স্মার্টফোনটি। রিয়েলমি ১০ প্রো কোকাকোলা ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ২০ হাজার ৯৯৯ টাকা। শুধু কালো রঙে লঞ্চ হয়েছে ফোনটি। সেই সঙ্গে ফোনের ব্যাক প্যানেলে রয়েছে কোকাকোলা লোগো। ফ্লিপকার্ট এবং রিয়েলমি অনলাইন স্টোর থেকে কেনা যাবে রিয়েলমি ১০ প্রো কোকাকোলা এডিশন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker