বিনোদন

বলিউডে পা রাখছেন আমির খান ছেলে জুনায়েদ খান

বলিউডে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। আজ ( ১৪ মার্চ) তার জন্মদিন। এই অভিনেতা ৫৭ বছরে পা দিলেন আজকে। জন্মদিন উপলক্ষে তিনি জানান তার পুত্র জুনায়েদ খান বলিউডে পা রাখছেন। যশ রাজ ফিল্মসের প্রকল্পের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘মহারাজা’

জন্মদিন উপলক্ষে ছেলের সম্পর্কে বলিউড হাঙ্গামার সাক্ষাৎকারে আমির বলেন, ‘জুনায়েদ শিগগির আমাদের ইন্ডাস্ট্রির একজন সদস্য হতে যাচ্ছে। সে সবসময় তার বাচ্চাদের বলেছেন যে তারা যা শিখতে চাইবে তাতে তার সমর্থন থাকবে। তখন জুনায়েদ থিয়েটার শিখতে চায়। এরপর আমির খান তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তার সিনেমায় আগ্রহ আছে কি না। তার ছেলে বলেছিল আছে; তবে থিয়েটারের প্রতি বেশি আগ্রহী এবং এটি শিখতে চায়। তখন থেকে তিনি থিয়েটারে ভর্তি হন।

এরপর থেকে যে কোনো সিনেমার কাস্টিংয়ের জন্য যেখানেই স্ক্রিন টেস্টিং হতো, জুনায়েদ সেখানেই পৌঁছে যেতেন। কিন্তু ব্যর্থ হন তিনি। তবে আমির খান কখনও কাউকে বলেননি যে সে তার ছেলে।

অবশেষে যশরাজের সাথে একটি সিনেমা পেয়েছিলেন। আদিত্য চোপড়া তার একটি স্ক্রিন টেস্ট দেখেছিলেন এবং পছন্দ করেছিলেন। পরে তাকে একটি স্ক্রিপ্ট অফার করেছিলেন।

এদিকে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য প্রমুখ। সিনেমাটি ২০২২ সালের আগস্টে মুক্তি পাবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker