লালমনিরহাট

আদিতমারীতে গৃহকত্রীকে গণধর্ষণ, গ্রেফতার-২

স্বামী বাহিরে থাকার সুবাদে গৃহকত্রী (২২) বাড়িতে একাই থাকতেন। বাড়ি সংস্কার ও জমির কাজ কর্ম গৃহকর্মীদের দিয়েই করাতেন। গৃহকর্মী মাসুদ রানা ও মোহাম্মদ আলী এই সুযোগকে কাজে লাগিয়ে গৃহকত্রীকে জোরপুর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় একই দিনই নির্যাতনের শিকার গৃহকত্রী বাদি হয়ে দুই গৃহকর্মীর বিরুদ্ধে আদিতমারী থানায় একটি গণধর্ষণের মামলা দায়ের করেন। 

এ ঘটনায় মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট পাবনাপাড়া এলাকা থেকে গৃহকর্মী মাসুদ রানা ও মোহাম্মদ আলী গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট পাবনাপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা (২৬) ও একই এলাকার ইসরাফিলের ছেলে মোহাম্মদ আলী(২৩)।

মামলার এজাহারে প্রকাশ, স্বামী বাহিরে থাকার সুবাদে গৃহকত্রী (২২) বাড়িতে একা থাকতেন। বাড়ি সংস্কার ও জমির কাজ কর্ম গৃহকর্মীদের দিয়ে করতেন। যার তদারকি করতেন ওই গৃহকত্রী। সোমবার (৭ ফেব্রুয়ারী) দিনভর কাজ শেষে বিকেলে মজুরী নিয়ে চলে যান গৃহকর্মী মাসুদ রানা ও মোহাম্মদ আলী। সেই কাজ দেখানোর অজুহাতে সন্ধার পরে ওই বাড়ির উঠানে আবারও আসেন তারা। বিকেলে শেষ করা কাজ বুঝে দিতে গৃহকত্রীকে বাহিরে ডাকলে তিনি বের হন। এ সময় কাজ দেখানোর নাম করে পাশে ডেকে নিয়ে মুখ চেপে ধরে গৃহকত্রীকে পাশের জঙ্গলে নিয়ে যায় গৃহকর্মীরা। এরপর জোরপুর্বক পালাক্রমে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে চলে যায় ধর্ষকরা।

এ ঘটনায় ধর্ষকদের বিরুদ্ধে আদিতমারী থানা পুলিশ মামলাটি আমলে নিয়ে গৃহকত্রীকে পরীক্ষা করাতে মঙ্গলবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়। একই দিন দুপুরের পর অভিযান চালিয়ে চন্দনপাট পাবনাপাড়া থেকে ধর্ষকদের গ্রেফতার করে পুলিশ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি পাওয়ার পর পরই ধর্ষকদের গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। পরে চন্দনপাট পাবনাপাড়া থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker