জামালপুর

সরিষাবাড়ীতে ‘ফকিরবাড়ী কল্যাণ ট্রাস্টের’ উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

প্রতিবছরের মতো এ বছরেও জামালপুরের সরিষাবাড়ীতে ‘বালিয়া ফকিরবাড়ী কল্যাণ ট্রাস্টের’ উদ্যোগে দুঃস্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ফকিরবাড়ী থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

কল্যাণ ট্রাস্টের সভাপতি রফিক ফকিরের সভাপতিত্বে এসব খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, ডোয়াইল ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল জলিল ফকির, ইউনিয়ন আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মিলন ফকির, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মান্নান ফকির, জাহাঙ্গীর ফকির, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক ফকির, মুকুল ফকির, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান পূর্ণ, ছাত্রলীগ নেতা রবিন ফকির, ছাত্রলীগ নেতা রাকিক, খলিল ফকির ও রনি ফকির সহ কল্যাণ ট্রাস্টের সকল সদস্যবৃন্দরা। 

এসময় কল্যাণ ট্রাষ্টের সদস্যবৃন্দরা জানান, অসহায়দ দরিদ্র মানুষের কথা চিন্তা করেই এমন উদ্যোগ। গত ৬ বছর যাবত পর্যায়ক্রমে এই ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। অসহায় মানুষের পাশে বালিয়া ফকির বাড়ি কল্যাণট্রাষ্ট সব সময় আছে এবং আগামী দিন গুলোতেও থাকবে।

উল্লেখ্য: ইউনিয়নের ৭/৮ গ্রামের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে- সেমাই, চিনি, তৈল, সাবান, গুড়া দুধ, ইত্যাদি দিয়ে ৩ শতাধিক প্যাকেট বিতরণ করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker