জামালপুর

সরিষাবাড়ীতে ‘ফকিরবাড়ী কল্যাণ ট্রাস্টে’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

জামালপুরের সরিষাবাড়ীতে বালিয়া ফকিরবাড়ী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৪ শতাধিক দুঃস্থ ও অসহায় নারী-পুরুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ফকিরবাড়ী থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

Image

কল্যাণ ট্রাস্টের সভাপতি রফিক ফকিরের সভাপতিত্বে এসব খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, ডোয়াইল ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল জলিল ফকির, ইউনিয়ন আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মিলন ফকির, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মান্নান ফকির, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক ফকির, মুকুল ফকির, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান পূর্ণ, ছাত্রলীগ নেতা রবিন ফকির, ছাত্রলীগ নেতা রাকিক ও রনি ফকির সহ কল্যাণ ট্রাস্টের সকল সদস্যবৃন্দরা। 

Image

বিতরণকালে কল্যাণ ট্রাষ্টের সদস্যবৃন্দরা জানান, অসহায়দ দরিদ্র মানুষের কথা চিন্তা করেই এমন উদ্যোগ। গত ৫ বছর যাবত পর্যায়ক্রমে এই ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। অসহায় মানুষের পাশে বালিয়া ফকির বাড়ি কল্যাণ ট্রাষ্ট সব সময় আছে এবং আগামী দিন গুলোতেও থাকবে।

উল্লেখ্য, ইউনিয়নের ৭/৮ গ্রামের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে- সেমাই, চিনি, তৈল, সাবান, গুড়া দুধ, পেঁয়াজ ইত্যাদি দিয়ে ৪শতাধিক প্যাকেট বিতরণ করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker