জামালপুর

চকবেলতৈল ইয়াং স্টার ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরণ

জামালপুর সদরের রানাগাছা ইউনিয়নের চকবেলতৈল ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে চকবেলতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রত্যেক বছরের ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে এই উপহার সামগ্রী দেয়া হয়েছে।

ঈদ সামগ্রী উপহার বিতরণ কর্মসূচী অনুষ্ঠানে চকবেলতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মো: লোকমান হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব তুষার আহমেদ। আরো উপস্থিত ছিলেন, ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাইমেনুল ইসলাম (শুভ), অত্র ক্লাবের সভাপতি মুকছেদুল মমিন, সাধারণ সম্পাদক আবুল হাসান (আলামিন), কার্যকরী সদস্য নিহান আকন্দ, রুকনুজ্জামান রবিন, মানছুর আলী, জসিম উদ্দিন, পলাশ আহমেদ, নিহান আল মুজিব, আবু কাউসার সীমান্ত এবং রাফি আল মাহমুদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- প্রত্যেক বছরের মত এবার এলাকার যুব সমাজ তাদের পরিশ্রমের মাধ্যমে এই ঈদ উপহার সামগ্রী আয়োজন করেছেন এবং আমরা যারা সমাজে সামর্থ্যবান আছি তাদের সকলের সহযোগিতায় এই আয়োজনে অংশগ্রহণ করবো।

ক্লাবের সভাপতি মুকছেদুল মমিন বলেন- ক্লাবের বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে প্রতিবছরের মত আমরা প্রায় ১০০টি দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী দিতে সক্ষম হয়েছি। এলাকার সামর্থ্যবানরা আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আগামী বছর আরো বড় আকারে ঈদ সামগ্রী উপহার বিতরণ কর্মসূচীর আয়োজন করবো।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker