জামালপুর

‘সরি, আই মিস ইউ, ফিরে এসো’ প্রেমিকার মান ভাঙাতে প্রেমিকের ফেস্টুন

কথায় বলে, ভালাবাসা মানে না কোন বাঁধা, ভালোবাসায় ঘটে যত ঘটনা। তেমনই একটি ঘটনার দৃশ্য দেখা যায়, জামালপুরের মেলান্দহ জাহানারা লতিফ মহিলা কলেজের সামনে। প্রেমিকার মান ভাঙাতে ‘সরি সরি, আই মিস ইউ, ফিরে এসো’ এমন কথা লিখে ফেস্টুন টাঙিয়ে দুঃখ প্রকাশ করেছেন এক প্রমিক। 

গত বুধবার (১৫ মার্চ) দুপুরে এ ঘটনার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা শুরু হয়।

Image

জানা যায়, কলেজের সাইনবোর্ডের ওপরে গাছের সঙ্গে ‘সরি সরি’ লেখা ফ্যাস্টুন ঝুলছে। এর পাশেই রাস্তায় দুঃখ প্রকাশের প্রতিকী চিহ্ন অঙ্কন করেও লেখা হয়েছে ‘সরি’। এ কলেজের পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজ। তার সাইনবোর্ডের পাশে বড় একটি গাছেও টাঙানো হয়েছে দুইটি ফেস্টুন। এতে ইংরেজিতে লেখা হয়েছে, ‘প্লিজ কাম ব্যাক টু মাই লাইফ, আই লাভ ইউ’ অপরটিতে লেখা হয়েছে ‘আই মিস ইউ এভরিডে, আই মিস ইউ এভরি টাইম’।

Image

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, এমন ঘটনা এর আগে কখনো দেখিনি আমরা। প্রেমিকা হয়তো আমাদের কলেজেই পড়েন, সে জন্যই এ কলেজ গেটের সামনে ফেস্টুন টানিয়ে দিয়েছেন প্রেমিক। যাতে প্রেমিকার নজরে পড়ে অভিমান ভাঙে।

এ ব্যাপারে জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ মো: খায়রুল ইসলাম সাংবাদিকদের বলেন, ফেস্টুনে লেখা দেখে বুঝা যাচ্ছে হয়তো দু’জনের মাঝে সম্পর্ক ভালো যাচ্ছে না। রাগ-অভিমান ভাঙতেই এমনটা করেছেন। রাতের আধারে কলেজের গেটের সামনে এ ফেস্টুনগুলো লাগানো হয়েছে। কলেজ গেটের সামনে যত ফেস্টুন আছে সেগুলো অপসারণ করা হবে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker