কটিয়াদী

কটিয়াদীতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিল

কিশোরগঞ্জের কটিয়াদীতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন ও জাতিসংঘ কর্তৃক বিশ্বের ২য় শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী র্নির্বাচিত হওয়ায় আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। বুধবার বিকাল ৫ ঘটিকা কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কটিয়াদী সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে একটি আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিলটি কটিয়াদী পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়।

কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন- কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা: মোহাম্মদ মুশতাকুর রহমান, কটিয়াদী পৌর মেয়র মো: শওকত উসমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও সাবেক ভিপি সিদ্দিকুর রহমান, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এর ব্যক্তিগত সহকারি জাহাঙ্গীর আকবর শাকিল, কটিয়াদী পৌর আওয়ামী লীগের সভাপতি মো: গোলাম মোস্তুফা, সাধারণ সম্পাদক শাহরিয়ার আহম্মেদ পাভেল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শারফুল কাদের ভিপি মনির, উপজেলা কৃষকলীগের সাবেক আহবায়ক সাইদুর রহমান, যুগ্ন আহবায়ক জাকির হোসেন জুয়েল, কটিয়াদী পৌর যুব লীগের সভাপতি জাহিন শাহরিয়ার ইমরান প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ র‌্যালিতে অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ভিপি দুলাল বর্মন ও মোনাজাত পরিচালনা করেন কটিয়াদী পৌরসভার সাবেক পৌর প্রশাসক মোহাম্মদ আলী।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker