কিশোরগঞ্জ

কৃষিবিদ হুমায়ুন পুনরায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হওয়ায় উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন

মাহফুজ রাজা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন দ্বিতীয় বারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হওয়ায় হোসেনপুর উপজেলা প্রেসক্লাব অভিনন্দন জ্ঞাপন করেন।

তার এ কৃতিত্বে সোমবার হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি একেএম মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, দপ্তর সম্পাদক মাহফুজ রাজাসহ সকল সদস্যরা অভিনন্দন জানিয়েছেন।

এর আগে রোববার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোখলেসের নের্তৃত্বে হোসেনপুর পৌর সদরে আনন্দ মিছিল করেছেন। পরে হাসপাতাল চৌরাস্তায় আতশবাজি করে আনন্দ উচ্ছাস করেন বিভিন্ন পেশার মানুষ।

রাষ্ট্রপতির আদেশ ক্রমে যুগ্মসচিব ড: আশরাফুল আলম রবিবার (২৮ জানুয়ারী) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ সংক্রান্ত একটি আদেশ জারি করেন। আদেশে বলা হয় কৃষিবিদ মশিউর রহমান(হুমায়ুন) কে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে উপসচিব পদমর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে  প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) পুণরায় চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

কৃষিবিদ হুমায়ুন হোসেনপুর উপজেলা সদরের আড়াইবাড়িয়া গ্রামে ( পৌর সদর ) এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান।সাদামাটা একজন মানুষ, মানবিক জননেতা হিসেবেও সুখ্যাতি রয়েছে।  তার পিতা মরহুম মিসবাহ উদ্দিন (আবুল মিয়া) সদর আড়াইবাড়িয়া ইউনিয়নের তৎকালীন চেয়ারম্যান ছিলেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker