গাজীপুর

মাকে জবাই করে হত্যার ঘটনায় ছেলে আটক

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি কলেজ গেট এলাকায় মাকে জবাই করে হত্যার ঘটনায় ঘাতক মানসিক ভারসাম্যহীন ছেলে সাখাওয়াত হোসেন মাসুদ (৩০) কে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ মার্চ) দুপুর ১২ টায় হত্যার ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই ছেলেকে আটক করেছে পুলিশ।

নিহত ঐ বৃদ্ধা হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি গ্রামের মৃত খলিলুর রহমানের স্ত্রী জোৎসা বেগম (৭০)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম আশরাফ উদ্দিন।

নিহতের মেয়ের জামাই বজলুর রহমান বলেন, আমার শ্যালক কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যের রোগী ছিল। গতকাল চিকিৎসার জন্য শাশুড়ী তাকে আমার বাসায় নিয়ে আসে। দুপুর ১২ টার দিকে আমার শাশুড়ী বারান্দায় পায়চারি করছিল। এমন সময় শ্যালক তখন অন্য রুমে। পরে সে তার মাকে রুমে ডেকে নিয়ে ঘরের দরজা আটকে দেয়, বাসার লোকজন রুমের দরজা খুলতে বললে সে কোন কথার উত্তর দেয় না। পরে দরজা ভেঙ্গে দেখি বটি দিয়ে গলা কেটে হত্যা করে মায়ের লাশের পাশেই বসে আছে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কেএম আশরাফ উদ্দিন বলেন, খবর পেয়ে কোনাবাড়ি কলেজ গেট কামাল হোসেনের বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করেছি। ঘটনাস্থলে ডিবি ও সিআইডির লোকজন রয়েছে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। সে তার মাকে বটি দিয়ে গলা কেটে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করেছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker