গাজীপুর

কালিয়াকৈরে সাড়ে পাঁচ কেজি হেরোইনসহ আটক ৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় গতকাল বৃহস্পতিবার রাতে ৮ টার দিকে সাড়ে পাঁচ কেজি হেরোইনসহ তিনজনকে আটক করেছে র‌্যাব- ১২ এর একটি দল।

আটককৃতরা হলেন, রাজশাহী জেলার নিয়ামতপুর থানার মৃত মজিবুর রহমানের ছেলে সাকিবুর রহমান ও তার স্ত্রী সেলিনা বেগম (৩৩) ও রাজশাহীর গোমস্তাপুর থানা এলাকার রাজিয়া বেগম (৩৭)।

পরে শুক্রবার বিকেলে আটককৃত ব্যক্তিদের কালিয়াকৈর থানায় হস্তান্তর করেন র‌্যাব ১২ ।

থানার এজাহার সূত্রে জানা যায়, রাজশাহী থেকে মোটরসাইকেল যুগে হেরোইন পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২ এর একটি দল টাঙ্গাইল যমুনা সেতু থেকে অভিযান চালিয়ে উপজেলার চন্দ্রা ত্রিমোর এলাকায় এসে সন্দেহভাজন হিসেবে মটর সাইকেলটির গতিরোধ করে র‌্যাব। এসময় তারা পালিয়ে যাবার চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাসী করে তাদের কাছ থেকে সাড়ে পাঁচ কেজি হেরোইন (যার বর্তমান মূল্য সাড়ে পাঁচ কোটি টাকা) জব্দ করা হয়।

পরে আটককৃত ব্যক্তিদের কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

কালিয়াকৈর থানার ইনর্চাজ আকবর আলী খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাড়ে পাঁচ কেজি হেরোইনসহ তাদের আটক করে র‌্যাব। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রজু করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker