গাজীপুর

মেয়র প্রার্থী রাসেলের সাংবাদিকদের সাথে মতবিনিময়

আগামী ২৮ নভেম্বর, কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র পদ প্রার্থী রেজাউল করিম রাসেল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শনিবার দুপুরে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকায় প্রার্থীর নির্বাচনী অফিস কার্যালয়ে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র পদপ্রার্থী রেজাউল করিম রাসেল, সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী রেজাউল করিম রাসেল সংক্ষিপ্ত বক্তব্যে জানান, ২০১১ সালের পৌরসভা নির্বাচনের পর ২০১৬ সালে মেয়াদ শেষ হলেও পৌরসভা সীমানা নির্ধারণে আইনি জটিলতা দেখিয়ে দীর্ঘ ৭ বছর পর ২৮ শে নভেম্বর পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মন্ত্রী সভায় এর মধ্যেই নতুন খসড়া আইন অনুমোদিত হয়েছে। এখন থেকে পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মেয়াদ ৫ বছরের বেশী স্থানী হবেনা।

তিনি আরো জানান, দীর্ঘদিন যাবত নির্বাচন ছাড়া, বে-আইনিভাবে পৌর মেয়র পৌরবাসীকে ভোটাধিকার থেকে বঞ্চিত করেছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নতুন আইন ঘোষণার পরে নির্বাচন তফসিল ঘোষণার পর পাল্টে গেছে পৌর চিত্র।এই পৌরসভার ১৭টি বছর উন্নয়ন হওয়ার কথা থাকলেও, তিনি কোন উন্নয়ন করেনি। বর্তমান মেয়র কে প্রশ্ন করলেই বলতেন, আমার দল ক্ষমতায় নেই আমি কিভাবে উন্নয়ন করবো।

তিনি আরো জানান, আমি ৫টি বছর উপজেলা চেয়ারম্যান ছিলাম। আমি এই পাঁচটি বছরে চেষ্টা করেছি সত্য নিষ্ঠার মাধ্যমে জন সাধারণের পাশে থেকে অর্পিত দায়িত্ব পালন করতে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচিত হতে পারলে, আমি পৌরসভাকে একটি মডেল পৌরসভা তৈরি করার লক্ষে শিক্ষিত সমাজের কথা চিন্তা করে, প্রত্যেক ওয়ার্ডে লাইব্রেরি, রাস্তায় রাত্রীকালীন শতভাগ বিত্যুতিক আলোর জন্য লাইটিং ব্যবস্থাসহ পৌর এলাকায় নিরাপত্তার জন্য সিসিটিভির আওতায় আনা, পৌরসভায় একটি পৌর উদ্যান সহ নানা উন্নয়ন মূলক কাজ করা হবে। আমি আ’লীগের মনোনীত তার জন্য নয়, এলাকার সন্তান হিসেবে এটা আমার দায়িত্ব।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুব লীগের সভাপতি হিরু মিয়া, জেলা শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, প্রেস ক্লাবের সভাপতি আইয়ুব রানা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন, সাবেক সাধারণ সম্পাদক কবি এম তুষারী, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য সরকার আবদুল আলীম, মৌচাক ইউনিয়ন আ’লীগের সদস্য সাবেক ছাত্র নেতা হারুন অর- রশীদ সিকদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম মেহেদী, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবিরসহ প্রেস ক্লাবের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker