ঝালকাঠি

দুই স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, দপ্তরি পলাতক

ঝালকাঠির নলছিটিতে পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরীর বিরুদ্ধে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত খোকন সিকদার।

জানা গেছে, স্থানীয়রা ঘটনাস্থল থেকে দপ্তরি খোকন সিকদারকে আটক করলেও প্রধান শিক্ষক এসে তাকে ছাড়িয়ে নেন। এ ঘটনার পর বিচারের দাবিতে স্থানীয়রা বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখেন। এসময় বিক্ষোভ মিছিল করেন তারা।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, বিদ্যালয়ের দপ্তরি খোকন সিকদার পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে বিদ্যালয়ের একটি কক্ষে সকালে প্রাইভেট পড়ান।

শুক্রবার সকালে বিদ্যালয়ের কক্ষের দরজা আটকে তিনি দুই ছাত্রীকে ধর্ষণ করার চেষ্টা করেন। এসময় দুই ছাত্রীর চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে খোকন সিকদারকে বিদ্যালয়ের কক্ষের মধ্যেই আটক করে রাখেন।

খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অভিযুক্ত দপ্তরির ভাই জাহাঙ্গীর হোসেন সিকদার এসে খোকন সিকদারকে লোকজনের হাত থেকে ছাড়িয়ে নিয়ে যান।

আরও পড়ুন: কুষ্টিয়ায় কৃষকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

এ ঘটনার বিচারের দাবিতে ভুক্তভোগীদের পরিবার ও স্থানীয় লোকজন বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখেন ও অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

নলছিটি থানার উপ-পরিদর্শক শহিদুল আলম জানান, এ ঘটনায় এক ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ দিয়েছে। অভিযুক্ত দপ্তরি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker