ভোলা

লালমোহন ও তজুমদ্দিনের জনগণের অধিকার নিয়ে রাজনীতির মাঠে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার

রাজনীতির মাঠে আল্লাহর পর যদি রাজনীতিতে কোনো শক্তি থাকে তা জনগণ। ভোলার লালমোহন ও তজুমদ্দিন এর জনগণের দাবি নিয়ে রাজপথে সাধারণ জনগণের হৃদয় এর ভালোবাসার স্থানে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

বর্তমান বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রীর দেখানও পথে হাটছেন ভোলার লালমোহনের সন্তান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। তার চিন্তা চেতনা দেশের সাধারণ মানুষকে নিয়া, “তাদের মৌলিক অধিকার ফিরিয়ে দেওয়া। জনগণের সুখে, দুঃখে পাশে থাকা। দেশও দেশের মানুষের জন্য কাজ করা। আগামী ভবিষ্যৎ প্রজন্য কে নিয়া সপ্ন দেখা। দেশও দেশের মানুষের আলোকিত মুখ দেখা।

বাংলাদেশ সরকারের উন্নয়নের ঝলকানও আলোর ছোঁয়া ধীরে ধীরে দেশের স্বচ্ছলতা ও সফলতা সোনার বাংলাদেশ গড়া। লালমোহন ও তজুমদ্দিন কে উন্নয়নের রূপান্তর করার লক্ষে আবু নোমান হাওলাদার কে। ভোলার ৩-আসনের সংসদ সদস্য করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান লালমোহন ও তজুমদ্দিনের লাখ জনতা। তরুণ প্রজন্য নিয়ে যার চিন্তা চেতনা ভাবনা সামাজিক, অথনৈতিক, রাজনৈতিক, বাণিজ্যিক, শিক্ষা-ব্যবস্থা, সাস্থসেবা, খেলাদুলা নিয়ে তাকে দেখতে চাই সংসদ সদস্য হিসেবে জানালেন জনগণে।

মাদক, জুয়া সহ নানান অপরাধের সাথে জড়িয়ে আছেন বর্তমান প্রজন্য। সু-শিক্ষিত জ্ঞানী-দক্ষ ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সংসদ সদস্য হিসাবে লালমোহন ও তজুমদ্দিনের জনগণের মাঝে আসলে ভবিষ্যৎ প্রজন্য কে সু-শিক্ষিত করা যাবে অন্ধকার জগত থেকে মুক্তি পাবে সকলে এমনটাই মনে করছেন অনেকেই।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker