বিএনপি

রাজনীতি থেকে বিএনপিকে জনগণ’ই বিতাড়িত করবে: অধ্যক্ষ হারুন-অর রশিদ

সরিষাবাড়ী উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও ঢাকা তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড: হারুন-অর রশিদ বলেছেন- রাজনীতি থেকে বিএনপিকে বিতাড়িত করবে জনগণ। বিএনপি’র তারেক জিয়া খালেদা জিয়া আমাদের জননেত্রী ‘শেখ হাসিনাকে হত্যা করা জন্য গ্রেনেড হামলার’ মুল পরিকল্পনাকারী ছিলেন। আজ এই তারেক জিয়া যাবজ্জীবন দন্ডপাপ্ত পলাতক আসামি। এই বাংলার মাটিতে তারেক জিয়ার কোন দিন ঠাঁই হবে না।

রবিবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এসব মন্তব্য করেন।

তিনি আরো বলেন, ‘সরিষাবাড়ীতে আজকের এই প্রতিবাদ সভা জনসমুদ্রের শক্তি হিসেবে রুপান্তরিত হয়েছে। এই সরিষাবাড়ী মাটিতে বিএনপি’কে আর মোমেন্ড করতে দেওয়া হবে-না-হবে-না। আওয়ামীলীগ এখন ঐক্যবদ্ধ। বিএনপির কোনদিন আর শক্তি হবে না আওয়ামীলীগের সাথে মোকাবেলা করতে। স্বাধীনতা বিরোধী চক্র হিসেবে বিএনপি এই বাংলা মাটি, এই সরিষাবাড়ী মাটি থেকে উৎখাত হয়ে যাবে।

এ-সময় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, পৌর আ’লীগের সভাপতি  মিজানুর রহমান, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, মহিলা আ’লীগের সভাপতি বেগম জহুরা লতিফ প্রমুখ।

এ-সময় বিভিন্ন ইউনিয়ের চেয়ারম্যানসহ  উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, শ্রমিক লীগ, মৎজীবীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button