বিএনপি

জিয়াকে যারা অস্বীকার করে, তারাই পাকিস্তানের চর: ফখরুল

যারা জিয়াকে অস্বীকার করে তারা দেশের স্বাধীনতার বিরুদ্ধে, তারাই পাকিস্তানের অনুচর বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১৯ এপ্রিল) গাজীপুর জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলনে।

বিএনপির মহাসচিব আরও বলেন, বর্তমানে দেশের অবস্থা পাকিস্তানের চেয়ে কম নয়। বাংলাদেশ দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। আওয়ামীলীগ মুখে এক কথা কাজে তারা অন্য কিছু। তারা বারবার গনতন্ত্র ধংস করেছে। এখনকার আওয়ামীলীগ পাকিস্তানিদের চেয়েও খারাপ এবং দুর্নীতিবাজ।

দুর্নীতি ছাড়া কোনও জায়গা নেই। সমস্ত দেশে আওয়ামীলীগের লোকেরা আঙ্গুল ফুলে কলাগাছ। ক্ষমতাসীন সরকার স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে মানুষের অধিকার হরণ করেছে। গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় শাসন প্রতিষ্ঠা করাই আওয়ামীলীগের মূল লক্ষ্য।

তিনি আরও বলেন, ভয়াবহ এই সরকার গনতন্ত্র খেয়ে ফেলেছে । দুঃসময় চলছে। সভা সমাবেশে প্রতিনিয়ত বাধা দেয়া হয়। হামলা মামলা দিয়ে গুম খুন করে বিএনপিকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে সরকার। যা আগেও এরশাদ করেছে, লাভ হয় নাই। এবারও লাভ হবে না।

এছাড়াও তিনি সরকার পতনের ডাক দিয়ে বলেন, বিএনপির শত্রু আওয়ামীলীগ- যারা দেশকে ধ্বংস করছে। তাদের বিদায় করতে, সরকার হঠানোর জন্য সরকার জাতীয় ঐক্য দরকার।

নিজেদের স্বার্থে সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দায়িত্ব নিয়ে আন্দোলন গড়ে তুলে সরকারের পতন ঘটানো হবে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker