বিএনপি

জীবন দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করব: আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সারা দেশে আন্দোলনে বিএনপির গণজোয়ার সৃষ্টি হয়েছে। জেতার আগে এ আন্দোলন ছেড়ে আমরা মাঠ থেকে উঠব না। জীবন দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। দেশকে মুক্ত করতে হবে। এ সংগ্রামে জিততে হবে, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। দেশের মানুষের বাক-স্বাধীনতা ফিরিয়ে দিতে হবে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর আউটার স্টেডিয়ামে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিশ্চিত ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। 

আমীর খসরু আরো বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি চাই না। এমন আন্দোলন করব খালেদা জিয়াকে মুক্ত করতে সরকার বাধ্য হবে। ভোট ডাকাতের সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে। এ সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। জনগণকে জিম্মি করে ক্ষমতায় বসে আছে। আন্দোলনের মাধ্যমেই তাদের পতন ঘটানো হবে।

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া, এবিএম আশরাফ উদ্দিন নিজান, নাজিম উদ্দিন আহমেদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামিম ও জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমান প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker