রাজনীতি

আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি : কাদের সিদ্দিকী

মহান মুক্তিযুদ্ধের কিংবদন্তী ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দুরত্ব রয়েছে। এমপি-মন্ত্রী হওয়ার জন্য বা ক্ষমতার জন্য দল গঠন করে নাই। দল গঠন করেছি, মানুষকে সেবা ও পাহাড়া দেওয়ার জন্য।

মঙ্গলবার বিকালে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা কার্যালয়ে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, এখন লুটপাটের সময় চলছে। সেই জন্য হয়তো অনেকে মনে করতে পারে আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, সরকারে যাওয়া, এমন রাজনীতি আমি করি নাই। ভবিষ্যতে যে কখনো করবো এইটা গ্যরান্টি দিয়ে কেউ বলতে পরবেনা।

তিনি বলেন, আওয়ামী লীগ সত্যি মস্তবড় দল, বঙ্গবন্ধুকে গ্রাস করে আওয়ামী লীগ সুফল পাচ্ছে। ততদিনই তারা সূফল পাবে, যতদিন না পর্যন্ত আমরা আওয়ামী লীগের চাইতে সুসংগঠিত হতে পারবো।

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতালীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম লাল’র সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির সদস্য এটি এম সালেহ উদ্দিনের সঞ্চলনায় কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ হেল বীর প্রতীক, সদস্য নাসরিন সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, মঞ্জুরুল আলম বিমল, রিফাতুল ইসলাম ফেরদৌস, ময়মনসিংহের সভাপতি প্রিন্সিপাল আব্দুর রশীদ, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিউন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সভাপতি রিফাতুল ইসলাম দীপ প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button