জাতীয়

ধারাবাহিক বিস্ফোরণ কল-কারখানা অধিদপ্তরের ব্যর্থতার ফসল: মোমিন মেহেদী

সীতাকুণ্ড-সিদ্দিক বাজারসহ ধারাবাহিক বিস্ফোরণ কল-কারখানা অধিদপ্তরের ব্যর্থতার ফসল, এই দপ্তরের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সংশ্লিষ্ট সকল দপ্তরের কর্তা নামক দুর্নীতিবাজদের অপসারণ সময়ের দাবি বলে মন্তব্য করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি নতুনধারার পক্ষ থেকে ৮ মার্চ সিদ্দিক বাজারের ঘটে যাওয়া বিস্ফোরণ দুর্ঘটনাস্থ পরিদর্শনে গিয়ে উপরোক্ত কথা বলেন।

এ সময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, দিনেশ চন্দ্র সাহা, ফজলুল হক চৌধুরী, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় মোমিন মেহেদী দুর্নীতির রাজমরাজত্ব খ্যাত রাজউক ভবনে বিশেষ অভিযানের মাধ্যমে ভয়ংকর দুর্নীতির মাধ্যমে দেয়া অনুমোদন বন্ধের সাথে সাথে বিল্ডিং কোড বর্হিভূত সকল ভবন ভাঙ্গারও দাবি জানান এবং বলেন, নীতিহীন মানুষের রাজনৈতিক-প্রশাসনিক ক্ষমতার অপব্যবহারের কারণে মার্কেটে কারখানা, কারখানায় বাসা আর বাসায় গড়ে উঠছে ভয়ংকর সব স্থাপনা, এসব বন্ধে কার্যকর পদক্ষেপ না নিয়ে এখনো যেই রাজনৈতিক কুলাঙ্গারদের একটি অংশ দোষারোপের রাজনীতি চর্চা করছে, ছাত্র-যুব-জনতা তাদেরকে কখনোই ক্ষমা করবে না।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button