জাতীয়

নিহত বান্ধবীকে রাস্তায় ফেলেই পালাল ৩ বন্ধু

মদ্যপ অবস্থায় মধ্যরাতে এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন তিন বন্ধু ও এক বান্ধবী। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সঙ্গে থাকা আরেক বান্ধবীর। হতাহত দুই তরুণীর পাশে না থেকে তাদের রাস্তায় ফেলে পালিয়ে যান ৩ বন্ধু।

গতকাল সোমবার (১৮ জুলাই) দিবাগত রাতে এমনই নাটকীয় ঘটনা ঘটেছে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে নামে পরিচিত বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে।

জানা যায়, পথিমধ্যে পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজা হয়ে সেতু পার হওয়ার চেষ্টাকালে নিষেধাজ্ঞা অমান্যের দায়ে পুলিশের কাছে আটক হন তিনজনই।

হাতে পায়ে কাটা-ছেঁড়া দেখে জিজ্ঞাসাবাদ করা হলেও দুর্ঘটনার বিষয়টি পুলিশের কাছে আড়াল করেন তারা। তাদের নেওয়া হয় স্বাস্থ্য কমপ্লেক্সে। এখানেই বাধে বিপত্তি, বেরিয়ে আসে আসল ঘটনা। দুর্ঘটনায় আহত তরুণীকে উদ্ধার করে একই হাসপাতালে আনে হাইওয়ে পুলিশ।

একজনকে দেখে চিনে ফেলেন আহত তরুণী। জানান, তাদের ফেলে রেখে যাওয়া যুবক চিকিৎসার জন্য আসা ব্যক্তিই রাত ২টার দিকে উপজেলার উমপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ব্যারিকেডে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত হন বৃষ্টি (২৭) নামের এক তরুণী। আহত জান্নাতুল ফেরদৌস (২২), এস এম আহসান রবি (২৯), মোশারফ হোসেন (৩২) ও সুমন (৩২) সবাই মিলে দুই মোটরসাইকেলে ঘুরতে বেরিয়েছিলেন। দুই নারীর বাড়ি রাজধানীর ঢাকার বাড্ডা শাহাজাদপুর এলাকায়।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত জান্নাতুলকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় আটক রয়েছেন এস এম এহসান রবিন নামে পালানোর চেষ্টা কারা ওই যুবক। তিনি মতিঝিল এলাকার এস এম শাহজাহানের ছেলে।

হাসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল বিষয়টি নিশ্চিত করে জানান, মধ্যরাতে ফায়ার সার্ভিসের সহযোগিতায় এক্সপ্রেসওয়ে থেকে এক নিহত ও অপর এক আহত নারীকে উদ্ধার করি। এ সময় তাদের সঙ্গে কোনো যানবাহন ছিলো না। আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরই মধ্যে পদ্মা সেতুর উত্তর থানা পুলিশ টোলপ্লাজা অতিক্রমের চেষ্টাকালে আটক হওয়া তিন যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। এক ব্যক্তির হাতপায়ে কাটা-ছেঁড়া ছিল। আহত নারী তাকে দেখে চিনে ফেলে।

তিনি আরও জানান, রাজধানী থেকে মোটরসাইকেলে কিছু যুবক বান্ধবীদের নিয়ে মাওয়ার অভিমুখে যাচ্ছিলেন। এর মধ্যে একটি মোটরসাইকেলে ওই দুই নারী ও যুবক আহসান ছিলেন। অন্যরা আগে চলে যায়। পেছনে থাকা আহসানের মোটরসাইকেল দ্রুত গতিতে সড়ক ব্যারিকেডে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ওই নারীর মরদেহ হাসাড়া হাইওয়ে থানায় রয়েছে। এ ঘটনায় আহসান নামের ওই যুবকের বিরুদ্ধে আইনানুগ মামলা দায়ের করা হচ্ছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহিয়া জানান, রাত ৩টার দিকে এক দুর্ঘটনায় আহত নারীকে হাসাড়া হাইওয়ে পুলিশ হাসপাতালে নিয়ে আসে। একই সময় পদ্মা সেতু উত্তর থানা পুলিশ ৩ যুবককে হাসপাতালে নিয়ে আসে৷ আহত নারীকে রাজধানীর মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে। তিন যুবকই মদ্যপ অবস্থায় ছিলেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker