ক্রিকেটজাতীয়বিনোদন

থামল বৃষ্টি, শুরু হলো কনসার্ট

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’ কনসার্ট শুরু হয়েছে আজ মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে।

কনসার্টের সময়সূচি অনুযায়ী বিকেল ৪টা ১৫ মিনিটে দর্শকদের জন্য স্টেডিয়ামের প্রবেশ পথ খোলা হয়।

৪টা ২০ মিনিটে জাতীয় সংগীত গাওয়া হয়। সাড়ে ৪টায় পারফর্ম করেন মাইলসের হামিন আহমেদ। এরপর ৫টা ১৫ মিনিটে পারফর্ম করেন মমতাজ; যা চলে ঘণ্টাব্যাপী।

এরপর সন্ধ্যা ৬টা ১৫ মিনিট থেকে মাগরিবের নামাজের বিরতির সময় শুরু হয় বৃষ্টি। একটানা ৩৮ মিনিট বৃষ্টি হওয়ার পর এখন থেমে গেছে। ফলে সাময়িকভাবে বন্ধ হয়ে যাওয়া কনসার্টটি পুনরায় চালু হয়েছে। বর্তমানে চলছে মাইকের টেস্টিং।

মাগরিবের নামাজের বিরতির পর মঞ্চে ওঠার কথা ছিল অস্কারজয়ী এ আর রহমানের। ভারতের সংগীতশিল্পীর গান শুরুর আগেই শুরু হয় বৃষ্টি। প্রায় ১৫ হাজার দর্শক মাঠ ও গ্যালারিতে বসে কনসার্টটি উপভোগ করছেন। মাঠে থাকা দর্শকরা বৃষ্টির জন্য অবস্থান নেন গ্যালারিতে।

প্রসঙ্গত, সন্ধ্যা ৭টায় শেরে বাংলা স্টেডিয়ামে আসার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ৭টা ১০ মিনিটে আবারও গাওয়া হবে জাতীয় সংগীত।

৭টা ১৫ মিনিট থেকে পারফর্ম করার কথা ছিল ভারতীয় সংগীতশিল্পী এ আর রহমানের। সে সময় শেখ মুজিবুর রহমানকে সম্মান জানিয়ে (এ আর রহমান) বাংলা ও হিন্দিতে নতুন দুটি গান গাইবেন বলে জানিয়েছেন। এর মাঝে সাড়ে ৭টায় রয়েছে এশার নামাজের বিরতি। এরপর আবারও গান শুরু করবেন এ আর রহমান, যা চলবে রাত ১২টা পর্যন্ত।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker