Site icon MIssion 90 News

সাংবাদিকদের দেখে যা বললেন প্রদীপ

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম আদালতে প্রিজন ভ্যানে ওঠার সময় উৎসুক জনতা ও সাংবাদিকদের উদ্দেশে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ করেছি। কোনো অপরাধ না করেই শাস্তি পেয়েছি। আপনার জন্য, দেশের জন্য, স্বরাষ্ট্রমন্ত্রী স্যারের জন্য।

এভাবেই নিজেকে নির্দোষ বলে দাবি করেন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ।

এর আগে এদিন বেলা সাড়ে ১১টার দিকে দুদকের দুর্নীতি মামলায় তার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে চট্টগ্রাম বিভাগীয় জজ মুন্সী আবদুল মজিদের আদালতে আনা হয়।

২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুরে এপিবিএন চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর মেজর (অব) সিনহা মোহাম্মদ রাশেদ খান।

সেনাবাহিনী থেকে অবসরে যাওয়া রাশেদ ‘লেটস গো’ নামের একটি ভ্রমণবিষয়ক প্রামাণ্যচিত্র বানানোর জন্য প্রায় এক মাস ধরে কক্সবাজারের হিমছড়ি এলাকার একটি রিসোর্টে অবস্থান করছিলেন। ওই কাজে তার সঙ্গে ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা দেবনাথ।

কক্সবাজারের পুলিশ সে সময় বলেছিল, সিনহা তার পরিচয় দিয়ে তল্লাশিতে বাধা দেন। পরে পিস্তল বের করলে চেকপোস্টের পুলিশ তাকে গুলি করেন।

Exit mobile version