জাতীয়

আজ সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী

কিশোরগঞ্জ তথা বাংলাদেশের রাজনীতিতে অনবদ্য বীরপুরুষ, রাজনীতির শুদ্ধ পুরুষ, সৎ ও আদর্শিক রাজনীতির পথিকৃত স্বাধীন দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর শহীদ সৈয়দ নজরুল ইসলামের জ্যেষ্ঠ সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, জনপ্রশাসন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ (সোমবার-৩ জানুয়ারি)। দিনটিকে যথাযথ মর্যাদায় পালনের মাধ্যমে এ নেতার প্রতি শ্রদ্ধা জানাতে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে নানান কর্মসূচি গ্রহণ করেছে বলে জানা গেছে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ সৈয়দ নজরুল ইসলামের ভ্রাতুষ্পুত্র সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জানান, প্রয়াত নেতার প্রতি সম্মান জানাতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে সকাল ১০ টায় সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হবে। এরপর বিকেল ৪টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া আমাদের প্রিয় নেতা প্রয়াত বীর মুক্তিয়োদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের পৈতৃকবাড়ি সদরের যশোদলের বীরদামপাড়া গ্রামে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া জেলার সর্বত্রই আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালন করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য: বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম জনপ্রশাসন মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন কালে ২০১৯ সালের ৩ জানুয়ারি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ৬ জানুয়ারি বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker