সরিষাবাড়ী

সংবাদ সম্মেলন: ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবী

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবীতে সংবাদ সম্মেলন করেছে তৃণমূল ছাত্রলীগের একাংশ।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে পৌর শহরের বাসন্ট্যান্ড এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরব বলেন- শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমে জড়িত থাকায় এবং দলীয় কোন কার্যক্রমে অংশ গ্রহন না থাকায় ২০১৯ সালে সভাপতি পদ থেকে আল-আমিন হোসাইন শিবলুকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। একই অভিযোগে ২০২২ আগস্টে দ্বিতীয় বারের মত সভাপতি পদ থেকে আল-আমিন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল-মামুনকে সাময়িকভাবে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

তিনি আরো বলেন, ‘শিবলুর বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর, সংগঠনের কার্যক্রমে অংশ না নিয়ে ২০২০ সালের এপ্রিল মাস থেকে রাজধানীতে ওয়াসাতে কর্মরত রয়েছে। বর্তমানে তার ছাত্রত্ব নেই। অন্যদিকে সাধারণ সম্পাদক আল-মামুন বিবাহিত এবং এক সন্তানের জনক। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করছে। তাদের অনুপস্থিত থাকার কারনে বর্তমানে উপজেলা ছাত্রলীগের কার্যক্রম জিমিয়ে পড়েছে।

বহিষ্কারের পর তাদের কে চলতি মাসের (২৪ নভেম্বর) বৃহস্পতিবার পুনরায় স্ব-পদে বহাল করা হয়। সেই কমিটি বাতিল করে প্রকৃত ছাত্রদের দিয়ে নতুন কমিটি করার দাবিতে তৃণমূল ছাত্রলীগের পক্ষে সংবাদ সম্মেলন তিনি এসব উপস্থাপনা করেন।

এ-সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম সোহেল রানা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, সরিষাবাড়ী কলেজের ভিপি নাজমুল হুদা বজলু, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, জিহাদুর রহমান, রকিবুল হাসান শুভ, আরিফুর রহমান প্রমুখ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker