আন্তর্জাতিক

ভারতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে বাংলাদেশি তরুণ গ্রেপ্তার

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে তাদের পরিচয়। অতঃপর মন দেওয়া-নেওয়া। শুরু হয় প্রেমের সম্পর্ক। প্রেমের টানে প্রেমিকার সঙ্গে দেখা করতে ভারতে যান বাংলাদেশি প্রেমিক। কিন্তু সে দেশে অনুপ্রবেশের দায়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। অনুপ্রবেশে সহায়তা করায় তার প্রেমিকাকেও গ্রেপ্তার করা হয়।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের হরিহরপাড়া নশিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর কারাগারে ঠাঁই হলো বাংলাদেশি প্রেমিক ও ভারতীয় প্রেমিকার। বৃহস্পতিবার তাদের বহরমপুর জেলা আদালতে পাঠানো হয়। বাংলাদেশি ওই প্রেমিকের নাম সোহেল রানা। তার বাড়ি কুড়িগ্রামে জেলায়।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভারতীয় এক তরুণীর সঙ্গে পরিচয় হয় বাংলাদেশি যুবক সোহলের। এ সময় তিনি নিজেকে এতিম দাবি করেন। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় সাড়ে তিন মাস আগে সোহেল তার প্রেমিকার সঙ্গে দেখা করতে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেন। সেখানে তিনি ফেসবুকে পূর্বপরিচিত তার এক বন্ধুর বাড়িতে আশ্রয় নেন। তবে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করায় সোহেলের বন্ধু তাকে সেখান থেকে চলে যেতে বলেন। তখন তিনি সেখান থেকে কলকাতায় গিয়ে রাজমিস্ত্রির কাজ শুরু করেন।

এরপর বুধবার রাতে সোহেল আবারও মুর্শিদাবাদ যান তার প্রেমিকার সঙ্গে দেখা করতে। কিন্তু গ্রামবাসী বিষয়টি বুঝতে পেরে থানায় অভিযোগ করলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে সোহেলকে গ্রেপ্তার করে। অবৈধভাবে ভারতে প্রবেশে সহযোগিতা করায় তার প্রেমিকাকেও গ্রেপ্তার করে হরিহরপুর থানার পুলিশ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button