জামালপুরস্বাস্থ্য

পরিবেশ সুস্থ্য ও সুন্দর রাখতে সরিষাবাড়ীতে বৃক্ষরোপণ কর্মসূচি

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:
‘‘লাগাও বৃক্ষ বাচাও দেশ, সবুজে সবুজে বাংলাদেশ’ এই প্রতিবাক্যকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়িতে পরিবেশ সুস্থ্য ও সুন্দর রাখতে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
গত মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে পৌরসভার বাউসী পপুলার এলাকার প্রধান সড়কের পাশ দিয়ে বিভিন্ন ধরনের, প্রায় ২’শতাধিক ঔষুধি গাছের চারা রোপন করা হয়।
জানা যায়, সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিস্যার ডাক্তার রবিউল ইসলামের সার্বিক সহযোগীতায় বাউসী এলাকার প্রধান সড়কের ফাঁকা জায়গাতে আমলকি, নিম, কৃঞ্চচূড়া, হরতুকি এবং বহেরা সহ বিভিন্ন জাতের ঔষুধি গাছ লাগানো হয়।
Image
এসময় বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পৌরসভার  মেয়র মনির উদ্দিন, আবাসিক মেডিকেল অফি্সার ডাঃ রবিউল ইসলাম, পৌর আ.লীগের সহ-সভাপতি সাকোয়াত হোসাইন, মিলন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা আতিক আসাদ, সরিষাবাড়ী চলো হাত বাড়াই ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দু এবং স্থানীয় ব্যক্তিবর্গরা। 
এ বিষয়ে সরিষাবাড়ি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিস্যার  ডাঃ রবিউল ইসলাম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার এক ইঞ্চি জায়গাও যেন খালি না থাকে, এমন প্রতিবাক্যে দেশের পরিবেশকে সুন্দর ও সুস্থ্য রাখতে এমন উদ্যোগ নেওয়া উচিত ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker