বিনোদন

ঈদের দ্বিতীয় সপ্তাহেও বাংলা সিনেমার দাপট অব্যাহত

এবারের ঈদে দেশের সিনেমা হলে ৫ টি সিনেমা মুক্তি পেয়েছে। ঈদের দ্বিতীয় সপ্তাহে এসেও দেশের মাল্টিপ্লেক্স ও সিনেমা হলগুলোতে সিনেমাগুলো দাপটের সঙ্গে চলছে। দেশে হিন্দি সিনেমা মুক্তি পাচ্ছে, মাল্টিপ্লেক্সগুলোতে নিয়মিত মুক্তি পায় হলিউডের সিনেমা। এসব সিনেমাকে সরিয়ে বাংলা সিনেমায় দর্শকের বিপুল সাড়া পাওয়া যাচ্ছে।

এতে আসন্ন সময়ে বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রে ইতিবাচক সম্ভাবনা দেখা দিয়েছে বলে মনে করছেন দেশীয় চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া ও বিপণন) মেজবাহউদ্দিন আহমেদ বলেন,‘স্টার সিনেপ্লেক্সে বাংলা সিনেমা খুব ভালো ব্যবসা করছে। সুড়ঙ্গ ও প্রিয়তমার দর্শক অনেক। প্রহেলিকা সিনেমাটিও ভালো চলছে। হলিউড মুভির বাইরে বাংলা সিনেমার এই ব্যবসা আমাদের ইতিবাচক সম্ভাবনা তৈরি করেছে।’
ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান ও কলকাতার ইধিকা পাল অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটি সারাদেশের সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছে। দ্বিতীয় সপ্তাহেও সিনেমাটি ভালো ব্যবসা করছে বলে জানালেন এর নির্মাতা হিমেল আশরাফ।

তিনি বলছেন, ‘সারাদেশের সিঙ্গেল স্ক্রিন ছাড়াও মাল্টিপ্লেক্সে সিনেমাটি ভালো চলছে। এছাড়াও ছবিটি যুক্তরাষ্ট্রের ২৭ হল ও কানাডার ৫ হলে সিনেমাটি মুক্তি পেয়েছে।’

এদিকে সিঙ্গেল স্ক্রিনে এই ছবি চালিয়ে ভালো ব্যবসা করছে বলে সারাদেশের সিনেমাহলসূত্রে জানা গেছে।

এদিকে, ঈদের দিন থেকেই দেশের মাল্টিপ্লেক্সগুলোতে ‘সুড়ঙ্গ’ সিনেমার দাপট অব্যাহত রয়েছে। ঈদের দ্বিতীয় সপ্তাহেও সিনেমাটি ব্যাপকভাবে দর্শকদের টানছে।

প্রথম সপ্তাহে শুধু সিনেপ্লেক্স থেকেই আড়াই কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে বলে সিনেমা সংশ্লিষ্টদের পক্ষ থেকে জানা গেছে। স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির সর্বোচ্চ সখ্যক শো চলছে সুড়ঙ্গ-এর।

চলচ্চিত্র সংশ্লিষ্ট ফেসবুক গ্রুপগুলোতেও সিনেমাটির ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। ছবিটি দেখে মুগ্ধতাও প্রকাশ করে সোশ্যাল সাইটগুলোতে লেখা হচ্ছে। সামনের সময়েও সিনেমাটি বেশ ভালো ব্যবসা করবে বলে আশা প্রকাশ করছেন এর নির্মাতা রায়হান রাফি।

বাংলাদেশে মুক্তির পর কলকাতায় সিনেমা হলে সিনেমাটি মুক্তি দেবে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)। সিনেমায় আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। ছবিটি পরিচালনা করেছেন পরাণখ্যাত রায়হান রাফী। চিত্রনাট্য করেছেন যৌথভাবে নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী।

এদিকে মাহফুজ আহমেদ ও বুবলী অভিনীত প্রহেলিকা সিনেমাটি দর্শকদের পছন্দের তালিকায় উঠে এসেছে। ঈদে মুক্তির দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির হল ও শো সংখ্যা বেড়েছে। সিনেমাটির নির্মাতা চয়নিকা চৌধুরী সিনেমার ব্যবসায় সন্তোষ প্রকাশ করেছেন।

ছবিতে মাহফুজ আহমেদের কামব্যাক ও বুবলীর রসায়নে দর্শকেরা মুগ্ধ। সোশ্যাল সাইটগুলোতে সিনেমাটির ইতিবাচক মন্তব্য ও প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker