বিনোদন

হলিউড মুভি নামিয়ে স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’র দ্বিগুণ শো

হলিউড মুভির শো কমিয়ে দেশি সিনেমা ‘প্রিয়তমা’র শো বাড়িয়েছে দেশের সর্ববৃহৎ মাল্টিপ্লেক্সে চেইন স্টার সিনেপ্লেক্সে। ঈদের দিন থেকে স্টার সিনেপ্লেক্সে ছবিটির শো ছিল আটটি। মঙ্গলবার সেই শো বেড়েছে। আর আগামীকাল বুধবার থেকে শো বেড়ে দাঁড়িয়েছে ১৬টিতে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া ও মার্কেটিং) মেজবাহ উদ্দিন আহমেদ।

রাজধানীর সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ার শাখায় পূর্বে কোনো শো ছিল না। এই দুটি শাখায় মঙ্গলবার থেকেই ছবিটির প্রদর্শনী শুরু হয়েছে। এ ছাড়াও রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে মঙ্গলবার বর্ধিত চারটি শো চললেও আগামীকাল বুধবার রাখা হয়েছে ছয়টি।

সনি স্কয়ারে আজ মঙ্গলবার দুটি শো চললেও আগামী শুক্রবারে রয়েছে চারটি। মঙ্গলবার চট্টগ্রামের বালি আর্কেডে দুটি শো থাকলেও আগামীকাল বুধবার চলবে চারটি। 

এ ছাড়াও ঢাকার বঙ্গবন্ধু মিলিটারি মিউজিয়াম ও রাজশাহীর হাইটেক পার্ক শাখায় সিনেমাটি চলছে। তবে শুক্রবার পর্যন্ত কোনো শো বাড়েনি।

মঙ্গলবার সন্ধ্যায় মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘আমরা অবাক হয়ে লক্ষ করছি যে স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের সিনেমা দেখা দর্শক অনেকে বেড়ে গেছে। দর্শকের প্রচুর চাপ অনুভব করেছি, তাই বাধ্য হয়ে শো বাড়িয়েছি। আমরা স্বীকার করি, বাংলা চলচ্চিত্রে দেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তার সারা দেশে প্রচুর ভক্ত রয়েছে। এই ঈদে আমরা নতুন করে অনুভব করলাম স্টার সিনেপ্লেক্সেও চাহিদার চেয়ে অনেক বেশি দর্শক আসছে। প্রয়োজনে আমরা আরো শো বাড়াব।’

হলিউডের চলমান সিনেমার শো কমিয়েই শাকিব খানের ‘প্রিয়তমা’র শো বাড়ানো হয়েছে উল্লেখ করে স্টার সিনেপ্লেক্সের এই কর্মকর্তা বলেন, “এই মুহূর্তে দেশি সিনেমার শো কমানোর সুযোগ নেই। তাই হলিউডের চলমান সিনেমার শো আমাদের কমাতে হয়েছে। সেসব জায়গায় আমরা বাংলাদেশের সিনেমার শো বাড়িয়েছে। যেমনটা বুধবার থেকে শাকিবের ‘প্রিয়তমা’ আরো বেড়ে যাচ্ছে।”

‘প্রিয়তমা’ সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কলকাতার ইধিকা পাল।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker