বিনোদন

প্রযোজক রহমত উল্লাহ একজন বাটপার : শাকিব খান

ডিবি কার্যালয়ে অভিযোগ করে বেরিয়ে প্রযোজক রহমত উল্লাহকে ভুয়া ও বাটপার আখ্যা দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। রহমত উল্লাহ গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে বলেও মন্তব্য করেছেন তিনি।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টু রোডের ডিবি কার্যালয়ে অভিযোগ করে বেরিয়ে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

আরো পড়ুন: মাহিয়া মাহির জামিন

শাকিব খান বলেন, “রহমত উল্লাহ শুধু আমার সঙ্গে প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে এমন দেশের লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।”

শাকিব খান বলেন, ভুয়া প্রযোজক নামধারী বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমি গুলশান থানায় গিয়েছিলাম। অনেক চেষ্টার পরেও, অনেক বোঝানোর পরেও গুলশান থানার ওসি আমার মামলাটি নেয়নি। আমি কথা বলেছি, আমার আইনজীবী কথা বলেছেন। আপনাদের সাংবাদিকদের মধ্যে অনেকে বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু ওসি গতকাল মামলাটি নিলেন না। বললেন আপনি যেখানে খুশি গিয়ে অভিযোগ করতে পারেন, আমি আপনার মামলাটি নিলাম না। পরে আমি সেখান থেকে বেরিয়ে আসি।

আরো পড়ুন: পুলিশের বিরুদ্ধে মাহির অভিযোগ তদন্ত করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

তিনি বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয় শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরো অনেক লোক ছিল। না হলে এই বাটপার রহমতুল্লাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চেয়েছে। এবং আপনাদের মিডিয়ার কাছে কিন্তু বারবার একটি কথাই বলছে আমাকে টাকা দিয়ে দিক, আমি চলে যাব। আমাকে টাকা দিয়ে দিক, আমি উইথড্র করে নেব।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button