বিনোদন

মুখের একপাশ বেঁকে গেছে তাশরিফের

‘কুঁড়েঘর’ গানের দলের তরুণ গায়ক তাশরিফ খান ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন। এর ফলে তার মুখের এক পাশে বাঁকা হয়ে গেছে। সঙ্গীতের পাশাপাশি তিনি সামাজিক কাজের সঙ্গেও জড়িত। গায়ক নিজেই গণমাধ্যমকে অসুস্থতার তথ্যটি নিশ্চিত করেছেন।

বিষয়টি নিয়ে এক ফেসবুক বার্তায় তাশরিফ বলেন, “ডাক্তার এখনও নিশ্চিতভাবে কিছু বলতে পারছেন না। অন্তত একমাস চিকিৎসার পর বলা যাবে। আপাতত মাস দুয়েক আমাকে পূর্ণাঙ্গ বিশ্রামে থাকতে বলা হয়েছে। ফলে ঈদের আগে কোনও গানের কাজই করতে পারবো না।”

অসুস্থতার বর্ণনা দিয়ে তাসরিফ বলেন, “মুখের একপাশ কিছুটা বেঁকে গেছে। তিন দিন আগেই বিষয়টা খেয়াল করি। যদিও সামনে থেকে সহজে এটা বোঝা যায় না। কিন্তু কথা বলার সময় বোঝা যায়। ডাক্তার জানিয়েছেন, এই রোগে আক্রান্ত বেশিরভাগ মানুষই পুরোপুরি সুস্থ হয়ে যায়। অল্প কিছু মানুষকে রোগটা বয়ে বেড়াতে হয়। এখন দেখা যাক কী হয়। আপাতত ফিজিওথেরাপি নিতে হবে আর কিছু ওষুধ চলবে।”

এদিকে অসুস্থতায় গান বাজনায় বিরতি হলেও একেবারে বসে থাকার অবকাশ নেই তাসরিফের। কারণ, তিনি মানবিক কিছু কাজও করেন। জানালেন, ভোলার এক ক্যানসার রোগীর চিকিৎসার জন্য তহবিল সংগ্রহের কথা দিয়েছিলেন। সেই কাজে শিগগিরই ভোলায় যেতে হবে তাকে।

তাশরিফ বলেন, “ওই মানুষটা তো আমার চেয়েও অসুস্থ। তাই যেহেতু কথা দিয়েছি, তার চিকিৎসার জন্য অর্থ জোগাড়ের কাজটা করবো।”

গেলো বছর সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বন্যার সময়ে ত্রাণ সহায়তায় কোটি টাকার তহবিল সংগ্রহ করে ব্যাপক আলোচিত হয়েছেন এই গায়ক।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker