বিনোদন

রনির সঙ্গে সম্পর্কের ইতি টানলেন নুসরাত ফারিয়া

অবশেষে ৯ বছরের সম্পর্কে ইতি টানলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত। বুধবার তাঁর ইনস্টাগ্রাম পোস্টে তিনি এই বিচ্ছেদের ঘোষণা করেন। তিন বছর আগেই তাঁদের বাগদান হয়েছিল।

২০২০ সালের মার্চে পারিবারিকভাবে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটিবদল হয় নুসরাত ফারিয়ার। ওই বছরের ১২ জুন ফারিয়া ফেসবুকে ছবি প্রকাশ করে সেকথা জানিয়ে বিয়েরও ঘোষণা দেন।

তখন জানিয়েছিলেন শিগগিরই বিয়ে করবেন তাঁরা। কিন্তু তা আর হলো। বিয়ের কোন খবরও পাওয়া যাচ্ছিলো না। তাই এনিয়ে নানা ধরনের কানাঘুষাও চলছিলো।

শেষ পর্যন্ত ফারিয়া নিজেই জানিয়ে দিলেন এ বিয়ে করছেন না তিনি। ইনিস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, তিন বছর আগে এই দিনেই আমাদের সম্পর্কের কথা, আংটিবদলের কথা ঘোষণা করে ছিলাম। অনেক বাধাবিপত্তি পেরিয়ে ৯ বছরের সম্পর্কে এখানেই ইতি টানছি।

একাধারে নায়িকা এবং গায়িকা নসুরাত ফারিয়া আরও লেখেন, আমরা ভাগ্যবান যে আমাদের মধ্যে অসাধারণ বন্ধুত্ব রয়েছে। যা সারা জীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে। আমার অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে আবেদন আমার এই কঠিন সময়ে যেন আমার পাশে থাকে।

২০২০ সালের মার্চ মাসে আংটি বদল করেন নুসরত ও রনি। আংটি বদলের ছবি সকলের সঙ্গে ভাগ করে তিনি লিখেছিলেন, আমাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।

২০১৪ সাল থেকে সম্পর্কে ছিলেন নুসরত ও রনি। রনিকে যে বিয়ে করবেন না তিনি, দু-মাস আগেই নুসরত জানিয়েছিলেন। তবুও হাল ছাড়েনি পরিবার।

নায়িকার মত বদলের আপ্রাণ চেষ্টা চলেছে তবে বুধবার আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে রনির সঙ্গে বাগদান ভেঙে দিলেন নায়িকা। 

দুই বাংলায় চুটিয়ে কাজ করছেন নুসরাত। অঙ্কুশের সঙ্গে নুসরতের জুটি দর্শকের অত্যন্ত প্রিয়। কিছুদিন আগেই ‘বিবাহ অভিযান ২’ এর শুটিংয়ের জন্য ব্যাঙ্কক উড়ে গিয়েছেন তিনি।

এদিকে, বিচ্ছেদের ঘোষণা রাতেই একটি ওয়েব সিরিজের শুটিং সেটে জনপ্রিয় লোকগান ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে শোনান নুসরাত ফারিয়া।

‘আবার প্রলয়’ নিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তীর। সেই ওয়েব সিরিজেই একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নুসরাত ফারিয়াকে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker