বিনোদন

‘মিড ডে মিলের খাবারে পোকামাকড় নিয়ে তো মুখ খোলে না’, মিমিকে তুলোধনা পাপিয়ার

দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক দাবি করেছিলেন মিমি চক্রবর্তী। জন্মদিন কাটিয়ে প্যারিস থেকে ফেরার পথে এক নামী বিমানসংস্থার তরফে পেশ করা খাবারে চুল খুঁজে পান তারকা সংসাদ। সেই নিয়ে নালিশ জানিয়ে টুইট করেন মিমি চক্রবর্তী। গোটা বিষয় নিয়ে হইচই কাণ্ড। এবার মিমির ‘চুলকাণ্ড’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তথা বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী।

মিমিকে পাপিয়ার প্রশ্ন, ‘এই যে মিড ডে মিলের খাবারে পোকামাকড় মিলছে, মিড ডে মিলের ভালো চাল বিক্রি করে পচা চাল দেওয়া হচ্ছে, সেটা নিয়ে কি তুমি টুইট করেছো? আমি তো দেখেনি। তুমি যে পদে রয়েছে, সেই পদে থেকে অনেক কিছু দেখেও দেখতে নেই। তুমি সহজেই বলতে পারতে খাবারটা বদলে দিন, এর জন্য টুইট করবার কোনও দরকার ছিল না। এটা বোঝানোর জন্য টুইট করতে হল যে প্যারিসে তুমি জন্মদিন সেলিব্রেট করছিলে’।

এক সাক্ষাৎকারে পাপিয়া অধিকারী আরও জানান, ‘তুমি নওসাদকে রগচটা বলেছিলে তা আপনি কম রগচটা নাকি ভাই? আপনার খাবারে কী পড়ল আর আপনি গোটা দুনিয়াকে টুইট করে দিলেন। রগচটা শব্দটাও বড্ড বেশি রাবীন্দ্রিক হয়ে যাচ্ছে..’।

সংসদে বাজেট অধিবেশন চলছে। সেখানে গরহাজির থেকে মিমির প্যারিস যাত্রা নিয়েও ফুঁসে উঠলেন বিজেপি নেত্রী। পাপায়ি অধিকারী বলেন, ‘প্যারিসে জন্মদিন সেলিব্রেট করতে গিয়েছিল না কী করতে গিয়েছিল ভগবান জানে! তুমি সংসদ অধিবেশন ছেড়ে চলে গেছো…তুমি মানুষের হয়ে কাজ করতে এসেছো। মানুষের হয়ে কথা বলতে এসেছো। তুমি তো আমার সাংসদ, যাদবপুরের। সেদিন তো রাস্তায় পা পুরো ঢুকে গেল আমার। দশ হাজার টাকা খরচ হল আমার, আর তুমি কোথায় প্যারিসে জন্মদিন সেলিব্রেট করছো? তোমার খাবারে কী পড়েছে সেই নিয়ে টুইট করছো!’

মঙ্গলবার রাতে বিমানসংস্থা এমিরেটসের উদ্দেশে একটি টুইট লিখেছিলেন মিমি। সাংসদ লেখেন, ‘এমিরেটস আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গিয়েছেন যে যারা আপনাদের সঙ্গে যাত্রা করছে তাঁদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনও ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমকে মেইল করেও কোনও সদুত্তর পাইনি। আপনারা ক্ষমাও চাননি। এই চুলটা বেরিয়েছিল আমার ক্রসোঁ থেকে যা আমি চিবোচ্ছিলাম।’

এই টুইটের পর নেটিজেনদের একটা বড় অংশ মিমিকে ট্রোল করেছেন। এক নেটিজেন লেখেন, ‘ও দিদি ভাই, আপনার খাবারে একটা চুল পরেছে বলে এত অভিযোগ করছেন অন্যদিকে আপনাদের সরকার বাচ্চাদের খাবারে সাপ আরশোলা ইঁদুর ইত্যাদি পরিবেশন করছে। সেগুলো নিয়ে কিছু বলুন।’ নেটিজেনদের এই ক্ষোভ এবার ধরা পড়ল পাপিয়া অধিকারীর গলায়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker