বিনোদন

শাহরুখকে প্রশ্ন করে পাত্তাই পেলেন না কপিল, উপাধি পেলেন চাটুকার

কপিল শর্মার যশ, খ্যাতি ক্রমাগত বেড়ে যাচ্ছে। কপিল তাঁর নিজের শো-এর সাফল্য এমন জায়গায় নিয়ে গেছেন যে, বলিউড তারকারা তাঁদের ছবি মুক্তির আগে প্রচারের জন্য তাঁর শো-এর মঞ্চই বেছে নেন।

কিন্তু ‘পাঠান’-এর ক্ষেত্রে চিত্রটা একদম আলাদা। ৪ বছর পর বড় পর্দায় নিজের ‘ম্যাজিক’ দেখাতে ফিরে এসেছেন শাহরুখ খান। তবুও কপিল শর্মার শো-কে নিজের ছবির প্রচার মাধ্যম হিসাবে বেছে নেননি তিনি। এমনকি, ছবি মুক্তির পরেও কপিলের শো-এ আসেননি ‘পাঠান’-এর নায়ক, নায়িকারা। এই নিয়ে শাহরুখের অনুরাগীরা কপিলকে কটাক্ষ করেছেন।

শাহরুখ এবং তাঁর সিনেমার সঙ্গে যুক্ত তারকারা সিদ্ধান্ত নিয়েছিলেন যে, ছবি মুক্তির আগে কোথাও ছবির প্রচার করবেন না। ছবি হিট হবে না ফ্লপ হবে, তা দর্শকের উপর ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সেই কারণে কপিল শর্মার অনুষ্ঠানে হাজিরা দেননি কেউ।

‘পাঠান’ মুক্তির আগে টুইটারে ‘আস্কএসআরকে’ নামে প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন শাহরুখ। টুইটার ব্যবহারকারীরা এই পর্বে শাহরুখকে নিজেদের ইচ্ছা অনুযায়ী প্রশ্ন করতে পারতেন। অভিনেতাও তাঁর ব্যস্ত সময় থেকে কয়েক মুহূর্ত বার করে সেই সব প্রশ্নের উত্তর দিতেন।

‘আস্কএসআরকে’ প্রশ্নোত্তর পর্বে শাহরুখকে প্রশ্ন করেছিলেন কপিলও। তিনি শাহরুখকে টুইটারে প্রশ্ন করেন, ‘আমরা সকলে আপনাকে কতটা ভালোবাসি তা জানেন কি?’

কিন্তু শাহরুখকে প্রশ্ন করে আরও কটাক্ষের শিকার হন কপিল। কারণ, শাহরুখ অন্য টুইটার ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর দিলেও কপিলের প্রশ্নের কোনও উত্তর দেননি। কপিল বলিউডপাড়ার এত বড় তারকা।

তবুও তাঁকে এ ভাবে শাহরুখ এড়িয়ে গিয়েছেন, তা নজরে পড়েছে কয়েক জন টুইটার ব্যবহারকারীর। তাঁদের মধ্যে কোনও ঝামেলা হয়েছে কি না, সেই প্রশ্নও জেগেছে একাংশের মনে।

কপিল তাঁর প্রশ্নের উত্তর পাননি বলে কয়েক জন নেটব্যবহারকারী কপিলকে উদ্দেশ করে বলেছেন যে, শাহরুখকে টুইট করে চাটুকারিতার আভাস দিয়েছেন কপিল।

আবার কেউ কেউ কপিলকে সহানুভূতি জানিয়ে বলেছেন যে, ‘শাহরুখ আপনার মতো মানুষকে উত্তর দেননি। এই ঘটনা খুবই দুঃখজনক।’

আরও এক টুইটার ব্যবহারকারীর মন্তব্য, ‘শাহরুখ তোমাকে উত্তর দেয়নি, এই ঘটনায় তুমি দুঃখ পেয়েছ তাও বুঝতে পারছি। কিন্তু তুমি বেশি দুঃখ পেয়েছ যখন ‘পাঠান’ তোমার শো-এ প্রচারের জন্য না এসেও সুপারহিট হয়ে গেছে।’

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button