বিনোদন

এবার নিজের নামে ফাউন্ডেশন খুলবো: হিরো আলম

‘জনগণ বলছে, আমি তাদের লোক। তাই তাদের পাশে থাকতে চাই। এ কারণে মানবতার সেবায় এবার নিজের নামে ফাউন্ডেশন খুলবো বলে সিদ্ধান্ত নিয়েছি। আমি একা তো সবকিছু করতে পারবো না। তাই সবার সাহায্য সহযোগিতা নিয়ে এই ফাউন্ডেশন পরিচালনা করবো।’ বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে মুঠোফোনে জাগো নিউজকে এসব কথা জানিয়েছেন হিরো আলম।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, হবিগঞ্জের একজন শিক্ষকের কাছ থেকে উপহার পাওয়া মাইক্রোবাসটি অ্যাম্বুলেন্স বানিয়ে গরিব মানুষের সেবা দেওয়ার মধ্য দিয়ে এ ফাউন্ডেশনের কার্যক্রম শুরু হবে।

হিরো আলম আরও বলেন, অনেক আগে থেকে মানবতার সেবায় বিভিন্ন জেলায় নানা কার্যক্রম চালিয়ে আসছি। সিলেটে বন্যার সময় সামর্থ্য অনুযায়ী ত্রাণসামগ্রী বিতরণ করেছি। বগুড়ায় ত্রাণ কার্যক্রম ছাড়াও ঈদে গরিব মানুষের মাঝে উপহারসামগ্রী বিতরণ করেছি। এখন ‘হিরো আলম ফাউন্ডেশন’র মাধ্যমে বড় পরিসরে মানবতার সেবায় কার্যক্রম পরিচালনা করতে চাই। বিশেষ করে কাহালু-নন্দীগ্রাম এবং বগুড়া সদরের সর্বস্তরের মানুষ যেভাবে ভোট দিয়ে আমার প্রতি ভালোবাসা দেখিয়েছেন। তাদের কাছে আমি ঋণী। এই এলাকার মানুষের জন্য কিছু করতে চাই।’

ফাউন্ডেশন চালানোর মতো সামর্থ্য ও অর্থ হয়তো আমার কাছে নেই উল্লেখ করে হিরো আলম বলেন, আমার কাজের কারণে দেশ–বিদেশে অনেক ভক্ত, শুভাকাঙ্ক্ষী হয়েছে। তারা সব সময় আমার পাশে ছিলেন। আশা করছি এই মানবিক উদ্যোগে আমার পাশে সবাই থাকবেন।’

এদিকে অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন হিরো আলম। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ বছর তার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পাবে। এছাড়া আরও পাঁচটি সিনেমার কাজ চলমান।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker