বিনোদন

রনিকে নিয়ে নতুন তথ্য দিলেন চিকিৎসক

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি আগের চেয়ে কিছুটা ভালো আছেন।

জানা যায়, সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালে রনি ও জিল্লুরকে দেখতে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এ সময় সামন্ত লাল সেন আইজিপিকে সার্বিক চিকিৎসার বিষয়ে জানান। পরে আইজিপিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সামন্ত লাল সেন।

সামন্ত লাল তখন গণমাধ্যমকে বলেন, দুজনের অবস্থাই স্থিতিশীল। তাদের অবস্থা অতটা খারাপ না হলেও দগ্ধ রোগী যতদিন পর্যন্ত না হাসপাতাল থেকে বাড়ি না ফিরবে, তত দিন শঙ্কামুক্ত বলা যায় না। গত কয়েক দিনের চেয়ে আজ তাদের অবস্থা অনেকটাই ভালো।

এদিকে অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুরের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানিয়ে নতুন তথ্য দিলেন তার চিকিৎসক। সামন্ত লাল সেন জানান, বুধবার (২১ সেপ্টেম্বর) তাদের রেডিওলোজী পরীক্ষা ও রক্তের একাধিক পরীক্ষা করা হয়েছে। মানসিকভাবে যাতে তারা চাঙা ও শক্ত থাকেন, সেজন্য তাদের পত্রিকা ও মোবাইল সরবরাহ করা হচ্ছে না।

তিনি আরও বলেন, রনি আগের তুলনায় ভালো আছেন। স্বাভাবিক খাবার খাচ্ছেন এবং কথা বলছেন। তবে পুরোপুরি সুস্থ হতে আরও কমপক্ষে ৩ সপ্তাহ চিকিৎসকদের পরিচর্যায় থাকতে হবে তাদের।

প্রসঙ্গত, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অন্যদিকে অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির হাতে বেশ কিছু বেলুন দেওয়া হয়। কিন্তু বারবার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করে মূল মঞ্চের দিকে চলে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বিস্ফোরিত হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন।

বাকি দগ্ধরা হলেন জিল্লুর রহমান, মোশারফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button